31.3 C
Durgapur
Monday, July 26, 2021

কৃষি বিল নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিরোধীরা ; দাবি কৈলাস , মুকুলের

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: কৃষি বিলের (Farm bills)বিরোধিতা চলছে দেশজুড়ে। এই বিলের বিরোধিতায় রাস্তায় নেমে আন্দোলনে সামিল হয়েছে তৃণমূল , কংগ্রেস , বামশিবির।

কৃষি বিল (Farm bills) নিয়ে বিরোধীদের এই আন্দোলন সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে, বৃহস্পতিবার দুর্গাপুরের এক দলীয় কর্মসূচিতে যোগ দিতে এসে কৃষি বিলের বিরোধিতায় বিরোধীদের আন্দোলনকে কটাক্ষ করলেন বিজেপি নেতা মুকুল রায়। এদিন সাংবাদিক সম্মেলন করে কৃষি বিলের সারমর্ম , প্রয়োজনীয়তা নিয়ে বিস্তারিত বলেন মুকুল রায় , কৈলাশ বিজয় বর্গীয় ।

তারা জানান, এই বিলের (Farm bills) ফলে আসলে কী ভাবে কৃষক উপকৃত হবেন, আগামীদিনে সাধারণ মানুষের কাছে পৌঁছে সেই সত্য তুলে ধরবে ভারতীয় জনতা পার্টি।

কৃষিবিল (Farm bills) নিয়ে তৃণমূলের বিরোধিতা করার পাশাপাশি এদিন রাজ্যে কেন্দ্রের আয়ুষ্মান ভারত প্রকল্প চালু না হওয়ার জন্য রাজ্য সরকারকে নিশানা করেন একদা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড তথা বর্তমান বিজেপি নেতা মুকুল রায়। দাবি করেন, আসন্ন বিধানসভায় রাজ্য শাসনে বিজেপির অভিষেক হবে

এদিনের কর্মসূচিতে মুকুল রায় ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয় বর্গীয়, জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই সহ স্থানীয় বিজেপি নেতৃত্ব।

প্রসঙ্গত, কৃষি বিলের (Farm bills) বিরোধিতার আন্দোলনের আঁচ দিল্লি থেকে এসে পৌঁছেছে বাংলাতেও। একুশের বিধানসভা নির্বাচনের আগে প্রতিপক্ষ বিজেপির বিরুদ্ধে তৃণমূলের কাছে যা হাতে-গরম ইস্যু। সেই ইস্যুতে নিয়ম করে জেলায় জেলায় আন্দোলন গড়ে তুলছে রাজ্যের শাসকদল । তৃণমূলের সেই কৌশল রুখতে এবার পাল্টা প্রচারে নামছে বঙ্গ বিজেপি।

এই মুহূর্তে

x