25.4 C
Durgapur
Sunday, January 17, 2021

প্রধানমন্ত্রীর জন্মদিনে রক্তদান শিবিরের আয়োজন

নরেশ ভকত, বাঁকুড়াঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিন উপলক্ষে রক্তদান শিবিরের (Blood Donation Camp) আয়োজন করল বিজেপির বিষ্ণুপুর নগর মন্ডলের কর্মীরা । রক্তদান শিবিরে সরকারি নির্দেশ মতো সামাজিক দূরত্ব বজায় রেখে ৭০ জন ব্যক্তি স্বেচ্ছায় রক্ত দান করেন । পাশাপাশি কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় , সাংগঠনিক জেলা সভাপতি হরকালী পতিহার ও অন্যান্য বিজেপি কর্মীরা ।

এই কর্মসূচি শেষে ৫০জন বিজেপিতে যোগদান করেন। যার মধ্যে অন্যতম হলেন প্রাক্তন পুলিশকর্মী সৌমিত্র সিংহ দে । নবাগতদের হাতে বিজেপির দলীয় পতাকা তুলে দেন রাজু বন্দ্যোপাধ্যায় ।

এদিনের অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্য সরকারকে তীব্র ভাষায় কটাক্ষ করেন রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, রাজ্যের সর্বত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একনায়কতন্ত্র কায়েম করছেন। সাধারণ মানুষ বলছে এই সরকারকে সরাতে গেলে একমাত্র বিজেপিই ভরসা । এছাড়াও তিনি বলেন কাটমানি ও মাফিয়া রাজ বন্ধ করতে গেলে পিসি-ভাইপোকে সরাতে হবে ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি হরকালী প্রতিহার বলেন , গোটা দেশ জুড়েই বিজেপি কর্মীরা প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন পালন করছে। সেই মতো আমরা বিজেপির দলীয় কার্যালয়ে রক্তদান শিবিরের (Blood Donation Camp) আয়োজন করেছি। তাদের এই উদ্যোগ জেলার মুমূর্ষ রোগীদের বিশেষ উপকারে আসবে বলেও জানান তিনি।

সদয় বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন পশ্চিমবঙ্গ পুলিশকর্মী সৌমিত্র সিংহ দে বলেন , মুখ্যমন্ত্রী রাজ্যের মানুষকে ধোকা দিয়ে চলেছেন এটা আমাদের কাছে অত্যন্ত দুঃখজনক । বিজেপিতে যোগদান প্রসঙ্গে তিনি বলেন নৈতিক ধর্মকে জয় করতে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন ।

এই মুহূর্তে

x