28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

বিষ্ণুপুরে অনুষ্ঠিত হলো বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচি

বিষ্ণুপুরে অনুষ্ঠিত হলো বিজেপির পরিবর্তন যাত্রা কর্মসূচি

নরেশ ভকত, বাঁকুড়াঃ 2021 বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে কেন্দ্রের নির্দেশ মত এগোচ্ছে রাজ্য বিজেপি নেতৃত্ব । গোটা রাজ্যের পাশাপাশি সোমবার বিষ্ণুপুর শহরে অনুষ্ঠিত হলো পরিবর্তন যাত্রা কর্মসূচি । পরিবর্তন যাত্রা রথ বিষ্ণুপুর শহর পরিক্রমা করে । আজকের এই কর্মসূচিকে কেন্দ্র করে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো । কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি প্রমাণ করল 2021 বিধানসভা নির্বাচনে বিজেপি পশ্চিমবাংলায় ক্ষমতায় আসতে চলেছে । তবে একুশে বিধানসভা নির্বাচনে বাংলা গেরুয়া হবে নাকি নীল সাদা রঙে আবৃত হবে তা সময় বলবে । এদিনের পরিবর্তন যাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিল রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় , কেন্দ্রীয় ইস্পাত মন্ত্রী ফজ্ঞন সিংহ সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা ।

IMG 20210222 WA0027

কেন্দ্রীয় ইস্পাত মন্ত্রী ফজ্ঞন সিংহ বলেন , পরিবর্তন যাত্রা কর্মসূচিকে কেন্দ্র করে মানুষের যে সমর্থন দেখছি এবং সরকারের বিরুদ্ধে মানুষের যে ক্ষোভ রয়েছে 2021 সালে পরিবর্তন হবেই হবে বলে তিনি জানান ।

রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান , পশ্চিমবাংলায় গুন্ডা মাফিয়ায় ভরে গিয়েছে এবং তাদের সমর্থন করছে একশ্রেণীর পুলিশ । তাই বাংলার মানুষ এই অপশাসনের বিরুদ্ধে পরিবর্তন চাইছে । এছাড়াও তিনি বলেন কেন্দ্রে বিজেপির ইঞ্জিন চলছে এবং রাজ্যে বিজেপির ইঞ্জিন হলে বাংলার প্রকৃত উন্নয়ন হবে বলে তিনি দাবি করেন ।

এই মুহূর্তে

x