24 C
Durgapur
Tuesday, April 20, 2021

সাংসদদের মধ্যে বাড়ছে করোনা সংক্রমণ ! আগেই শেষ হতে পারে বাদল অধিবেশন

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: সাংসদদের মধ্যে বাড়তে থাকা করোনা সংক্রমণের জের ! নির্ধারিত সময়ের আগেই শেষ হতে পারে সংসদের (Parliament) বাদল অধিবেশন। এমনি খবর শোনা যাচ্ছে। জানা গেছে, শনিবার বাণিজ্য উপদেষ্টা কমিটির সভায় এবিষয়ে বিরোধীদের সঙ্গে আলোচনাও করেছে কেন্দ্রীয় সরকার। তারপরেই নেওয়া হয়েছে সিদ্ধান্ত। সূত্রের খবর, আগামী বুধবার ইতি টানা হতে পারে বাদল অধিবেশনের।

অধিবেশন শুরুর আগে থেকেই সাংসদদের সুরক্ষা নিয়ে যাবতীয় বন্দোবস্ত করেছিল সরকার। অধিবেশন বসার আগে বাধ্যতামূলক কোভিড টেস্ট করা হয় সাংসদদের। সুরক্ষার খাতিরে প্রতি ৭২ ঘণ্টা অন্তর এই পরীক্ষা বাধ্যতামূলক করা হয়েছে । অধিবেশন বসার আগে বাধ্যতামূলক কোভিড পরীক্ষায় লোকসভার ১৭ সাংসদ ও রাজ্যসভার ৮ সাংসদের করোনা রিপোর্ট পজিটিভ আসে ।

উদ্বেগের বিষয় হল অধিবেশন শুরু হওয়ার পর তিনজন সাংসদের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে । কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি, প্রহ্লাদ প্যাটেল বিজেপির রাজ্যসভার সদস্য বিনয় সহস্রবুদ্ধি করোনা পজিটিভ হন। অধিবেশনের আগে করা করোনা পরীক্ষায় তাদের রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছিল ।

অধিবেশনের আগে করোনা রিপোর্ট নেগেটিভ এলেও ফের টেস্ট করতেই রিপোর্ট পজিটিভ আসায় অন্য সাংসদদের নিয়ে চিন্তা বেড়েছে সরকারের। সেই কারণেই সংসদের (Parliament) বাদল অধিবেশনের দিন কাটছাঁট করার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র।

এই মুহূর্তে

x