19.8 C
Durgapur
Friday, January 22, 2021

হাসপাতালে কাঁচের জানালা ভেঙে আত্মহত্যার চেষ্টা রোগীর

শুভময় পাত্র, বীরভূম: দ্বিতীয় বার আত্মহত্যার জন্য চেষ্টা করেও ব্যর্থ হলো হাসপাতালে ভর্তি থাকা রোগী (Patient) । শুক্রবার হাসপাতালে কাঁচের জানালা ভেঙে আত্মহত্যার চেষ্টা করে বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন এক রোগী (Patient) ।

হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের থার্ড ফ্লোরের কাঁচের জানালা ভেঙে আত্মহত্যার চেষ্টা করেন চিকিৎসাধীন নিখিল হাজরা। কিন্তু হাসপাতালের নিরাপত্তারক্ষী ও কর্তৃপক্ষের তৎপরতায় তাকে অক্ষত অবস্থায় নামিয়ে নিয়ে আসা হয়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয় গোটা হাসপাতাল চত্বর

হাসপাতাল সূত্রে জানা গেছে , পারিবারিক অশান্তির জেরে গত বুধবার কীটনাশক খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন বীরভূমের লাভপুর থানার অন্তর্গত দুর্গাপুর গ্রামের বাসিন্দা নিখিল হাজরা (৪০)। সেদিনই তাকে গুরুতর অবস্থায় বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। পরিস্থিতি জটিল হওয়ার সাথে সাথেই তাকে বোলপুর মহকুমা হাসপাতালের সুপার স্পেশালিটি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটের থার্ড ফ্লোরে রাখা হয় । আর সেখান থেকেই এদিন ফের আত্মহত্যার চেষ্টা করে সে। এদিনের ঘটনার পর থেকেই হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা বলয়ে রেখেই চিকিৎসার ব্যবস্থা করা হয় এই রোগীর।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce