31.3 C
Durgapur
Monday, July 26, 2021

প্রধানমন্ত্রীর জন্মদিনে ‘উপহার’ পেল ৭০ জন আদিবাসী শিশু

নরেশ ভকত, বাঁকুড়াঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) জন্মদিনে এক ভিন্ন রকমের কর্মসূচি নিল বাঁকুড়ার ওন্দা ব্লকের বিজেপি নেতৃত্ব । প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিবসে ৭০ জন আদিবাসী শিশুর হাতে নতুন বস্ত্র তুলে দেন বিজেপি নেতারা।

বৃহস্পতিবার সকাল থেকেই দিনটিকে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে পালন করছে বিজেপি। কোথাও স্বচ্ছ ভারত অভিযান , কোথাও আবার বস্ত্র বিতরণ , কোথাও আবার রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে বিজেপির তরফে । সেই মতই বাঁকুড়া জেলার ওন্দা ব্লকের নাকাইজুরি অঞ্চলের সুরিরডাঙ্গা গ্রামে ৭০ জন আদিবাসী শিশুর হাতে নতুন বস্ত্র তুলে দিলেন ওন্দার বিজেপি নেতৃত্ব ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সাধারণ সম্পাদক অমরনাথ শাখা এবং ওন্দার যুবনেতা কল্যাণ চ্যাটার্জির উদ্যোগে এই বস্ত্র দান কর্মসূচী অনুষ্ঠিত হয় । নতুন জামা কাপড় স্বভাবতই খুশি আদিবাসী ওই পরিবারগুলি । বিজেপির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় শুভ বুদ্ধি সম্পন্ন মানুষ

ওন্দার যুবনেতা কল্যাণ চ্যাটার্জি বলেন , প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিন উপলক্ষে আমরা ৭০ জন আদিবাসী শিশুকে বস্ত্র দান করলাম । গোটা দেশ জুড়ে আজ প্রধানমন্ত্রী মোদীর (PM Narendra Modi) জন্মদিন পালিত হচ্ছে সেই মত আমরাও আজকের এই দিনটিকে বিশেষভাবে পালন করলাম ।

এই মুহূর্তে

x