29 C
Durgapur
Monday, August 2, 2021

অবৈধ ভাবে তৈরি আয়ুর্বেদিক ওষুধ (ayurvedic medicines) বাজেয়াপ্ত করলো বরাকর ফাঁড়ির পুলিশ

অবৈধ ভাবে তৈরি আয়ুর্বেদিক ওষুধ (ayurvedic medicines) বাজেয়াপ্ত করলো বরাকর ফাঁড়ির পুলিশ

বরাকর: বড় মাত্রায় সাফল্য অর্জন করলো কুলটি থানার বরাকর ফাঁড়ির পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে সোমবার রাতে বরাকর থানার অন্তর্গত হনুমান চডায়ের বাউরি পাড়ায় ঋতেশ কুমার গুপ্তা নামক এক ব্যক্তির বাড়িতে পুলিশের দলবল নিয়ে হানা দেয় বরাকর ফাঁড়ির ইনচার্জ অমরনাথ দাস। সেই বাড়ি থেকে উদ্ধার হয় ১লক্ষ ৫৫ হাজার ৬৯৩ টাকার বেআইনি ভাবে তৈরি করা কৃষ্ণা কোম্পানির আয়ুর্বেদিক ওষুধ।
যেখানে মধু,কাশির শিরাফ,পেট ব্যাথার শিরাফ ও বিভিন্ন ধরনের টেবলেট পাওয়া যায়। পাশাপাশি গ্রেপ্তার করা হয় কৃষ্ণা কোম্পানির মালিক ঋতেশ কুমার গুপ্তাকে তাছাড়া গ্রেপ্তার করা হয় তারই সঙ্গীসাথী অজয় গুপ্তা,রূপেশ গুপ্তা,সুমন রুইদাস সহ অশোক কুমার চৌধুরীকে।

police-of-barakar-confiscated-illegal-ayurvedic-medicines
পুলিশ সূত্রে জানা যায় দীর্ঘদিন ধরে কোনো সরকারি লাইসেন্স ছাড়াই বেআইনি ভাবে বাড়ির ভিতরে আয়ুর্বেদিক ওষুধ (ayurvedic medicines) তৈরি করে বাজারে বিক্রি করে চলেছে কৃষ্ণা কোম্পানি।তারা কলকাতার বিভিন্ন জায়গা থেকে আয়ুর্বেদিক ওষুধ তৈরি করার জন্য সামগ্রিক কিনে এনে,বাড়ির ভিতরে ওষুধ তৈরি করে বিভিন্ন রাজ্যে বিক্রি করতো।ধৃতদের আজ জেলা আদালতে তোলা হয়। পুলিশ তরফে ১৪দিন রিমান্ড চাওয়া হয় বলে জানা যায়।

এই মুহূর্তে

x