17.9 C
Durgapur
Wednesday, January 27, 2021

পুলিশি অভিযানে ফের বিপুল পরিমান গাঁজা উদ্ধার

উদয় সিং , আসানসোল : সূত্র মারফত খবর পেয়ে আসানসোল উত্তর থানার অন্তর্গত কন্যাপুর অঞ্চলের জাতীয় সড়ক সংলগ্ন জুবিলী মোড়ে আন্তঃরাজ্য গাঁজা (Cannabis) পাচার চক্রিদের গ্রেপ্তার করল পুলিশ । এই বিষয়ে বুধবার সকালে ডিসি সেন্ট্রাল সায়ক দাসের উপস্থিতিতে একটি সাংবাদিক বৈঠক করা হয় । উপস্থিত ছিলেন এসিপি সেন্ট্রাল সৌম্যদীপ ভট্টাচার্য, এসিপি তথাগত পান্ডে, আসানসোল উত্তর থানার ওসি শান্তনু অধিকারী, কন্যাপুর ফাঁড়ির আইসি কাত্তার সিং এবং অন্যান্য আধিকারিকগণ।

পুলিশের তরফে জানানো হয় ,মঙ্গলবার রাতে ওই বিপুল পরিমাণ গাঁজা (Cannabis) পাচার করার সময় তাদের হাতেনাতে ধরে ফেলে পুলিশ। ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে । পাচারকারীদের মধ্যে একজন আসানসোল, একজন অন্ডাল থানা এলাকার এবং একজন কুলটি থানা এলাকার বাসিন্দা। বাকি দুই জনের মধ্যে একজন উত্তর ২৪ পরগনার সোদপুর এবং অন্যজন উত্তর প্রদেশের বাসিন্দা।

পুলিশ সূত্রের খবর, পাচারকারীরা মোট ৭ জন ছিল । তাদের মধ্যে ২ জন কোনও মতে পালিয়ে যায় । যাদের মধ্যে একজন ড্রাইভার। পলাতক ড্রাইভার উড়িষ্যার বাসিন্দা। পাচারকারীদের গ্রেপ্তারের পর মোট ৩৩০ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। উদ্ধারকৃত গাজার আনুমানিক বাজার মূল্য প্রায় ২০ লক্ষ টাকা। ওই বিপুল পরিমাণ গাঁজার (Cannabis) সঙ্গে একটি পিকআপ ভ্যান এবং একটি ছয় চাকা গাড়িও আটক করা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে দশ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে। পুলিশ মনে করছে কিছুদিন আগে জামুরিয়া থানা সংলগ্ন অঞ্চল থেকে গ্রেফতার করা আরেকটি গাঁজা (Cannabis) পাচার চক্রের সঙ্গে এদের যোগসাজশ থাকতে পারে । তাদের জিজ্ঞাসাবাদ করে ওই চক্রের সঙ্গে জড়িত অন্যান্যদের সম্পর্কে আরো তথ্য জানা যাবে। ধৃতদের আজকের আসানসোল আদালতে তোলা হবে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce