33.7 C
Durgapur
Monday, June 14, 2021

বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে করণা(corona) সচেতনতায় অভিনব পদক্ষেপ নিল কোতুলপুর থানা পুলিশ

বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে করণা (corona) সচেতনতায় অভিনব পদক্ষেপ নিল কোতুলপুর থানা পুলিশ

নরেশ ভকত, বাঁকুড়াঃ আজ সকাল থেকেই সাজো সাজো রবে রাস্তায় নামে কোতুলপুর এর বিরাট পুলিশবাহিনী সঙ্গে ছিল তিন ধরনের করোনা (corona) ট্যাবলো । গোটা কোতুলপুর প্রদক্ষিণ করেন এবং পথচলতি মানুষ ও সাধারণ মানুষকে করোনা (corona) বিষয়ক সচেতন করতে থাকেন। মাক্স ব্যবহার স্যানিটাইজার ব্যবহার এছাড়াও শারীরিক দূরত্বের কথা উল্লেখ করেন। বিশেষ প্রয়োজন ছাড়া মানুষ যেন বাইরে না বেরোই একান্তই যদি বাইরে বের হতে হয় তাহলে অবশ্যই মাক্স স্যানিটাইজার এবং সামাজিক দূরত্ব বজায় রাখেন।

corona awareness

কোতুলপুর থানা থেকে শুরু হয়ে সবজিবাজার নেতাজি মোড় সহ একাধিক জায়গায় করোনা সচেতনতা মূলক প্রচার করেন। সাধারণ মানুষকেও মাক্স না পড়লে ধমক দিতো ছাড়েননি পুলিশ কর্তারা। অনেকে তো আবার এত পুলিশবাহিনী দেখে ঘরে গিয়ে দরজায় খিল লাগাতে থাকেন। গাড়িতে উঠে যাত্রীদের কেউ সচেতন করা হয় এই করোনা (corona) সচেতনতায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রুরাল গণেশ বিশ্বাস আছে বিষ্ণুপুর এসডিপিও কুতুব উদ্দিন শেখ কোতুলপুর এর সিআই কোতুলপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক মানস চ্যাটার্জি এবং কোতুলপুর এর সমষ্টি উন্নয়ন আধিকারিক কৃষ্ণেন্দু ঘোষ মহাশয়।

corona awareness

প্রত্যেকেই সাধারণ মানুষদের উদ্দেশ্যে করণা সচেতনতায় নিজেকে বাঁচতে এবং অপরকে বাঁচাতে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানান। অবশেষে অতিরিক্ত পুলিশ সুপার গনেশ বিশ্বাস মহাশয় জানান করোনার (corona) ঢেউ প্রকট রূপ ফিরে এসেছে সব জায়গায় তাই মানুষকে অতি সচেতন থাকতে হবে। মানুষকে সচেতন করার লক্ষ্যে আমাদের এই অভিনব প্রয়াস ।এত করেও কি মানুষের মধ্যে সচেতনতা ফিরবে? প্রশ্নচিহ্ন কিন্তু রয়েই যাচ্ছে।

corona awareness

এই মুহূর্তে

x