34.1 C
Durgapur
Tuesday, May 18, 2021

গোয়ায় ‘অশ্লীল’ ভিডিয়ো শ্যুটের অভিযোগ ,গ্রেফতার পুনম পান্ডে

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: গ্রেফতার অভিনেত্রী তথা সুপার মডেল পুনম পান্ডে (Poonam Pandey)। গোয়ার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে পর্ন ভিডিয়ো শ্য়ুটের অভিযোগে তাকে গ্রেফতার করা হয় । গোয়ার চাপোলি সৈকতে দাঁড়িয়ে অশ্লীল ভিডিয়ো শ্যুট করার অভিযোগে পুনমের বিরুদ্ধে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে এফআইআর দায়ের করা হয়। আর সেই অভিযোগের পরেই গ্রেফতার হন অভিনেত্রী

গোয়া ফরওয়ার্ড পার্টির সহ-সভাপতি দুর্গাদাস কামাতের অভিযোগ, গোয়ার চাপোলি ড্যামে ‘পর্ন ভিডিও’ শুট করেছেন পুনম (Poonam Pandey) । ওই জায়গাটি জলসম্পদ দপ্তরের নিয়ন্ত্রণাধীন। এন্টারটেনমেন্ট সোসাইটি অফ গোয়া মূলত এখানে শুটিংয়ের অনুমতি দিয়ে থাকে। তবে কীভাবে ওই জায়গায় অশ্লীল শুটিং করার অনুমতি দেওয়া হল সেই নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

তবে বিতর্কের সঙ্গে সোশ্যাল মিডিয়ার সেনসেশন পুনম পান্ডের (Poonam Pandey) সম্পর্ক বেশ পুরনো। কখনও বিতর্কিত ভিডিও পোস্ট করে, ফটোশ্যুট , তো কখনও মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীকে জেলে পাঠানো ! যা কিছুই করেন বিতর্ক যেন পিছু পিছু যায় পুনমের । আর সেই বিতর্কের জেরে সর্বদা লাইমলাইটে থাকেন এই হট সেনসেশন ।
এবারও নেটদুনিয়ায় ঝড় তুলতে গিয়ে গোয়ায় ফটো শুটের ছবি সোশ্যাল অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন পুনম (Poonam Pandey)। কিন্তু তাতেই ঘটল বিপত্তি !

এই মুহূর্তে

x