33 C
Durgapur
Saturday, April 17, 2021

মন কষাকষি মিটিয়ে স্বামীর কাছে ফিরলেন পুনম পান্ডে

ডিজিটাল ডেস্ক,জেলার খবর: বোল্ড ভূমিকার জন্য বিতর্ক যেমন বাড়ান তেমনই ক্ষণে ক্ষণে চমকও দেন তিনি। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সকলকে অবাক করে স্বামীর সঙ্গে সম্পর্ক জোড়া লাগার কথা ঘোষণা করলেন পুনম পান্ডে।

হ্যাঁ, অবাক করার মতো বিষয়ই বটে। দুদিন আগে নির্যাতনের অভিযোগ (Allegations) এনে শ্রীঘরে পাঠিয়েছিলে যাকে , সেই স্বামী স্যাম বোম্বের সঙ্গে প্যাচ আপ হয়ে যাওয়ার খবর শোনালেন এই মডেল অভিনেত্রী। স্বামীর সঙ্গে সেজেগুজে স্বাবেশ মাখো মাখো পোজ দিয়ে দিব্যি ছবিও তুলেছেন পুনম । ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন স্যাম।

কিন্তু, এমন কী হল যে কয়েকদিনের মধ্যেই ‘শত্রুতা’ ভুলে ফের স্বামীকে বুকে টেনে নিলেন পুনম ! উত্তরে এই অভিনেত্রী জানান, “আমাদের মধ্যে সমস্ত তিক্ততা দূর করারই চেষ্টা করছিলাম। অনেকটাই হয়েছে। আমরা আবার একসঙ্গে। ভালবাসা থাকলে সব সমস্যাই মিটিয়ে ফেলা যায়।”

স্ত্রীর হাত শক্ত করে ধরে স্যাম জানিয়েছেন , “বিষয়টা অতিরিক্ত মাত্রায় পৌঁছে গিয়েছিল। তবে এখন সব ঠিক আছে।

বিয়ের ৩ সপ্তাহের মাথায় স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে পুনম অভিযোগ (Allegations) আনেন , হানিমুন পর্বেই নাকি তার উপর নির্যাতন শুরু করে তার স্বামী । দক্ষিণ গোয়ার কানাকোনা ভিলেজে হানিমুন পর্ব সারছিলেন দুজনে। সেখানে একটি ছবির শ্যুটিংও করছিলেন পুনম।

সেখানেই সোমবার রাতে স্বামীর বিরুদ্ধে হেনস্থা, মারধর ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগে থানায় মামলা করেন পুনম পান্ডে । সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার স্যামকে গ্রেফতার করে পুলিশ। এরপরেই মনকষাকষি মিটিয়ে ফের এক হওয়ার কথা ঘোষণা করেন পুনম-স্যাম।

এই মুহূর্তে

x