31.3 C
Durgapur
Monday, July 26, 2021

২১ দিনেই মোহভঙ্গ ! স্বামীর সঙ্গে সম্পর্কে ইতি টানছেন পুনম পান্ডে

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: ২১ দিনেই মোহভঙ্গ ! তিন সপ্তাহ না কাটতেই প্রযোজক স্বামীর নামে মারধর ও হুমকির অভিযোগে থানায় মামলা করলেন অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey) ।

বরাবর নিজের সাহসিকতা , বোল্ড ভূমিকার জন্য সোশ্যাল মিডিয়ায় সমাদৃত অভিনেত্রী তথা মডেল পুনম পান্ডে (Poonam Pandey) । তার বিয়ে নিয়েও কম চর্চা হয় নি। ৩ বছরের সম্পর্কের পর ২৭ জুলাই স্যাম বোম্বের সঙ্গে বাগদান সারেন অভিনেত্রী। এরপর ১ সেপ্টেম্বর তাঁরা বান্দ্রার বাংলোয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু এরপরও ফের সংবাদ শিরোনামে উঠে এলেন পুনম। দক্ষিণ গোয়ায় নিজের স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন তিনি । সেই মতো স্যামকে গ্রেফতার করে আদালতে নেয় পুলিশ।

চলতি মাসেই লাখো তরুনের হৃদয় ভেঙে দীর্ঘদিনের প্রেমিক প্রযোজক স্যাম বোম্বেকে বিয়ে করেন পুনম পান্ডে (Poonam Pandey)। কিন্তু পুনমের অভিযোগ, হানিমুন পর্বেই নাকি তার উপর নির্যাতন শুরু করে তার স্বামী । দক্ষিণ গোয়ার কানাকোনা ভিলেজে হানিমুন পর্ব সারছিলেন পুনম-স্যাম। সেখানে একটি ছবির শ্যুটিংও করছিলেন পুনম। সেখানেই সোমবার রাতে স্বামীর বিরুদ্ধে হেনস্থা, মারধর ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগে থানায় মামলা করেন পুনম পান্ডে ।

সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার স্যামকে গ্রেফতার করে পুলিশ। বুধবার থেকে পরবর্তী ৪ দিনের মধ্যে স্যাম বোম্বেকে অভিযোগের উত্তর দিতে বলা হয়েছে।

এই মুহূর্তে

x