28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

বিষ্ণুপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর বিরুদ্ধে পোস্টারকে ঘিরে অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব

বিষ্ণুপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর বিরুদ্ধে পোস্টারকে ঘিরে অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব

নরেশ ভকত, বাঁকুড়াঃ নির্বাচনের আগে এবার তৃণমূল কংগ্রেসের প্রার্থীর বিরুদ্ধে পোস্টার আর এই পোস্টারকে ঘিরে তৈরি হয়েছে রাজনৈতিক মহলে চাপানউতোর । মঙ্গলবার এই ঘটনাকে কেন্দ্র করে বিষ্ণুপুর পৌর শহরের মিশন স্কুল সংলগ্ন এলাকায় সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে । বিষ্ণুপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী অর্চিতা বিদের বিরুদ্ধে একাধিক পোস্টার পড়েছে । যেখানে লেখা রয়েছে ” আমরা বিষ্ণুপুরে তৃণমূলের কোন বহিরাগতকে চাইনা আমরা বিষ্ণুপুরের ভূমিপুত্র কেই চাই ” আর এই পোস্টারকে কেন্দ্র করে রীতিমতো অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব । তৃণমূল কর্মীদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে তা আরো একবার প্রমান করলো মঙ্গলবারের এই পোস্টার । তবে তৃণমূল কর্মীরা এই পোস্টার লাগালো নাকি এর পেছনে রয়েছে অন্য কোন ষড়যন্ত্র তাই নিয়ে তৈরি হয়েছে রাজনৈতিক মহলে ধোঁয়াশা ।

এ বিষয়ে বিষ্ণুপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী অর্চিতা বিদ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান , তামি ঘরের মেয়ে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী বিষ্ণুপুরের সকলে আমাকে চেনে ও জানে । যারা আমাকে ভয় পাচ্ছে তারাই এই ঘটনা ঘটিয়েছে বলে তিনি জানান । তবে এই ঘটনার সঙ্গে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নেই বলেই তিনি মনে করেন । তবে যে রাতারাতি তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে বিজেপির টিকিট পায় তারাই এই ধরনের ঘটনা ঘটাতে পারে বলে তিনি মনে করেন ।

বিষ্ণুপুর শহরের এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেসকে খোঁচা মারতে ছাড়েনি বিজেপি । বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী তন্ময় ঘোষ বলেন , এটা তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের বহিঃপ্রকাশ ।

এই মুহূর্তে

x