33.7 C
Durgapur
Monday, June 14, 2021

মিশন বাংলা ! ২০২১ বিধানসভার প্রস্তুতি শুরু গেরুয়া শিবিরে

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বিহারে সদ্য সফলতা এসেছে , এবার বিজেপির (BJP) মিশন বাংলা । ২০২১ বিধানসভা নির্বাচনের ঘুঁটি সাজাতে ময়দানে নেমে পড়েছে বিজেপি। দলীয় সূত্রে খবর, রাজ্যে তৃণমূলকে টেক্কা দিতে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা , স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘুরিয়ে ফিরিয়ে প্রতি মাসেই পশ্চিমবঙ্গে আসবেন ।

বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা জানিয়েছেন, আসন্ন বিধানসভা নির্বাচনে বাংলার পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে অমিত মালব্য এবং অরবিন্দ মেনন সহ-পর্যবেক্ষক হিসেবে কাজ করবেন।

মঙ্গলবার একুশের প্রস্তুতি নিয়ে কলকাতায় সাংগঠনিক বৈঠকে বসে রাজ্য বিজেপি (BJP) । উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় সাংগঠনিক নেতা বি এল সন্তোষ ,অমিত মালব্য, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, রাহুল সিনহা , দিলীপ ঘোষ , মুকুল রায় সহ অন্যান্যরা।

আসন্ন বিধানসভা ভোটকে মাথায় রেখে বিজেপির সাংগঠনিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয় বৈঠকে। সেই সঙ্গে নেতৃত্বদের হাতে তুলে দেওয়া হয় অঞ্চলভিত্তিক দায়িত্ব। যেমন- মেদিনীপুর, হুগলি ও হাওড়ায় সাংগঠনিক কাজ দেখবেন সুনীল দেওধর, রাঢ়বঙ্গ দেখবেন বিনোদ সনকার, কলকাতা দেখবেন দুষ্ম্যন্ত গৌতম, নবদ্বীপ দেখবেন বিনোদ তাওরে এবং উত্তরবঙ্গ দেখবেন হরিশ দ্বিবেদী।

বৈঠক থেকে তৃণমূল, সিপিএম, কংগ্রেস কিভাবে নির্বাচনী ঘুঁটি সাজিয়েছে, সেনিয়েও আলোচনা হয়। ঠিক করা হয় পাল্টা রণকৌশল । সব মিলিয়ে এই সাংগঠনিক বৈঠকের মধ্যে দিয়েই আসন্ন বিধানসভা ভোটের প্রস্তুতি শুরু করে দিল গেরুয়া শিবির।

এই মুহূর্তে

x