20.6 C
Durgapur
Thursday, January 28, 2021

রানীগঞ্জের সিয়ারসোলে যুবকের শরীরে করোনার সংক্রমণ

উদয় সিং, রানীগঞ্জ: করোনার থাবা এবার রানীগঞ্জেও। মঙ্গলবার রানীগঞ্জের সিয়ারসোল রাজবাড়ি এলাকায় এক বছর তেইশের যুবকের শরীরে কোভিড 19 (Covid 19) এর সংক্রমণ ধরা পড়ে। জানা গেছে , ওই যুবক তার মোবাইলের আরোগ্য সেতু অ্যাপের্ মাধ্যমে জানতে পারে যে সে কোনো করোনা আক্রান্তের সংস্পর্শে এসেছিল । এরপরেই চিকিৎসার জন্য কাঁকসার সনোকা হাসপাতালে যান । করোনা পরীক্ষার পর যুবকের শরীরে করোনা ভাইরাস (Covid 19) এর উপস্থিতি মেলে। এরপরই নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন ।


বুধবার সকালেই স্বাস্থ্যবিভাগের মেয়র পারিষদ দিব্যেন্দু ভগতের নেতৃত্বে একদল স্বাস্থ্যকর্মী ও সাফাইকর্মী এলাকায় গিয়ে এলাকা স্যানিটাইজ করে । কথা বলেন পাড়া প্রতিবেশীদের সঙ্গে । আক্রান্তের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন মেয়র পারিষদ দিব্যেন্দু ভগৎ। এছাড়াও আক্রান্তের পরিবারের অন্যান্য সদস্যদের শরীরে করোনার (Covid 19) কোনো উপসর্গ রয়েছে কিনা জানতে এলাকায় পৌঁছন রানীগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসকরা । স্বাস্থ্যকেন্দ্রের প্রতিনিধি দল এদিন ঘটনাস্থলে পৌঁছে ওই যুবকের পরিবারের অন্য সদস্যদের করোনা পরীক্ষার জন্য তাদের লালা রস সংগ্রহ করেন ।
হাসপাতাল সূত্রে খবর, আক্রান্ত যুবকের শরীরে যে সংক্রমণ লক্ষ্য করা গেছে তা অতি সামান্য ধরনের , ভীত হওয়ার কিছু নেই । তবে ওই যুবকের থেকে সংক্রমন অন্যত্র ছড়িয়েছে কিনা সেবিষয়ে এখনো সুনিশ্চিতভাবে কিছু জানা যায় নি।


ঘটনার পরেই রানীগঞ্জ এলাকা জুড়ে ভয়-আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। এলাকার বেশ কিছু দোকান এদিন বন্ধ রাখেন স্থানীয় দোকানিরা । সুরক্ষার স্বার্থে বাড়ির বাইরে বেরনোর সময় প্রত্যেককে মাস্ক পড়ার নির্দেশ দেওয়া হয়েছে। নিয়ম না মানলে কড়া হাতে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছে প্রশাসন ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce