20.4 C
Durgapur
Wednesday, January 20, 2021

রাজামৌলির নতুন ছবি থেকে বাদ পড়লেন মহেশ কন্যা !

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বারবার নেটিজেনদের আক্রমনের শিকার হয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt) । বলিউডে চলতে থাকা নেপোটিজম, ফেভারিজম ইস্যুতে বারংবার বিদ্ধ হয়েছে মহেশ ভাট কন্যা । এবার শোনা যাচ্ছে ‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলির নতুন ছবি ‘RRR’ থেকে বাদ পড়েছেন এই অভিনেত্রী । আলিয়ার (Alia Bhatt) পরিবর্তে সেই ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

এই খবরই এখন ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায় । অনেকেই গুঞ্জন বলে এই খবরের সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তারা বলছেন আলিয়া ভাটের বিরুদ্ধে কুৎসা রোটাতেই নাকি এমন গুঞ্জন । বর্তমানে রাজামৌলি করোনা আক্রান্ত হয়েছেন , সেই কারনে নতুন ছবি ‘RRR’-এর শুটিং এখন বিষ বাওঁ জলে।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে প্রয়াত অভিনেতার বান্ধবী রিহা চক্রবর্তীর সঙ্গে পরিচালক মহেশ ভাটের সম্পর্ক নিয়ে কানাঘুঁষো বটতর্ক ছড়িয়েছে। অন্যদিকে,বলিউডে ‘নেপোটিজম’ ইস্যুতে ট্রোল হয়েছেন পরিচালক করণ জোহর থেকে শুরু করে মহেশ ভাট কন্যা আলিয়া (Alia Bhatt) । প্রতিকূল সেই পরিস্থিতিকে কাজে লাগিয়ে নিন্দুকেরা এমন রটনা ছড়াচ্ছে বলে অনুমান ।

প্রসঙ্গত , গত বছরেই এস এস রাজামৌলির ছবি ‘RRR’ এর খবর সামনে আসে। শোনা যায় , বিগ বাজেটের এই ছবিতে অভিনয় করবেন অজয় দেবগণ এবং আলিয়া ভাট । এবার আপকামিং এই ছবি নিয়েই শুরু হয়েছে নতুন গুঞ্জন।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink