33 C
Durgapur
Saturday, April 17, 2021

এখনো অধরা প্রিয়া লাহার খুনী স্বামী, অপদার্থ পুলিশের বিরুদ্ধে সোচ্চার পরিজনেরা

নরেশ ভকত, জেলার খবর, বাঁকুড়াঃ লকডাউনকে উপেক্ষা করেই প্রিয়া লাহা খুনের ঘটনায় সোচ্চার পরিবারের লোকজন। উল্লেখ্য, বাঁকুড়ার বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও দোষীদের (murderous husband) বিরুদ্ধে কোনো রকম ব্যবস্থা নিচ্ছে না পুলিশ । এই অভিযোগ তুলে এবার বিষ্ণুপুর থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন প্রীয়া লাহার আত্মীয় পরিজন ও এলাকা বাসীরা ।

স্থানীয় সুত্র অনুযায়ী , বিষ্ণুপুর পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের তুঁত বাড়ি এলাকার বাসিন্দা প্রিয়া লাহা নামে এক যুবতীর সঙ্গে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানার মগলাপুর গ্রামের প্রলয় কুন্ডুর ২ মাস আগে বিয়ে হয়েছিল। গত কয়েকদিন আগে প্রলয় কুন্ডু সস্ত্রীক শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন । গত আগস্ট মাসের ২৪ তারিখ সোমবার বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রিয়া কে খুন করার অভিযোগ ওঠে স্বামী প্রলয় কুন্ডুর বিরুদ্ধে ।

সূত্রের মতে, মারধর করে তাকে খুন করা হয় এবং পরে গলায় দড়ি দিয়ে ঝোলানোর চেষ্টা করলে বাড়িতে লোকজন চলে আসায় তা ব্যর্থ হয় । প্রিয়া লাহার পরিবারের দাবি বিষ্ণুপুর থানায় প্রলয় কুন্ডুর (murderous husband) বিরুদ্ধে অভিযোগ জানানো হলেও এখনো পর্যন্ত পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না । আর সে কারনেই আজ প্রিয়া লাহা আত্মীয় পরিজন ও এলাকার বাসি বিষ্ণুপুর থানা ঘেরাও করে বিক্ষোভে ফেটে পড়েন ।

প্রিয়া লাহার বাবা বুদ্ধদেব লাহা দোষীদের (murderous husband) কঠোর শাস্তি চান । তিনি বলেন এই ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদেরকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে ।

এই মুহূর্তে

x