27.4 C
Durgapur
Monday, June 21, 2021

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ, সাইকেল নিয়ে মিছিল মন্ত্রীর

নরেশ ভকত, বাঁকুড়াঃ কোতুলপুর বিধানসভার গোপীনাথপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের উদ‍্যোগে পেট্রোল, ডিজেল ও রান্নার গ‍্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সাইকেল নিয়ে মিছিল (Cycle Rally) করলেন মন্ত্রী শ্যামল সাঁতরা । প্রতিবাদ মিছিলে অংশ নেন প্রায় সাড়ে ৫০০ তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থক ।

পেট্রোল, ডিজেল ও রান্নার গ‍্যাসের লাগামছাড়া মূল্য বৃদ্ধি, কেন্দ্র সরকারের কূটনৈতিক নীতি সহ একাধিক সিদ্ধান্তের প্রতিবাদে বুধবার কোতুলপুর বিধানসভার গোপীনাথপুর ব্লকের বিভিন্ন প্রান্তে সাইকেল নিয়ে প্রতিবাদ মিছিল (Cycle Rally) করে তৃণমূল । গোপীনাথপুর অঞ্চলের বাড়িতে বাড়িতে গিয়ে তৃনমূল কংগ্রেসের বার্তা পৌঁছে দেন কর্মী সমর্থকরা । মিছিল থেকে পেট্রোল , ডিজেল ও রান্নার গ‍্যাসের মূল্য বৃদ্ধি , সরকারের বেসরকারিকরন , দেশ বিরোধী ও জনবিরোধী নীতি ও সহ বিভিন্ন দুর্নীতি নিয়ে জোর স্লোগান তুলেন তৃনমূল সমর্থকরা।

মন্ত্রী শ্যামল সাঁতরা জানান , বিজেপি একের পর এক জিনিসপত্রের মূল্য বৃদ্ধি ও বিভিন্ন সংস্থা গুলিকে বিক্রি করে দেওয়ার যে পরিকল্পনা করেছেন তার বিরুদ্ধে সমস্ত মানুষ এক হয়েছে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে রয়েছেন সেই বার্তা তারা প্রদান করেছে।

এই মুহূর্তে

x