29.5 C
Durgapur
Sunday, January 24, 2021

মণীশ শুক্লা হত্যায় শিল্পাঞ্চল জুড়ে বিক্ষোভ, দেহ আনতে গেলে এনআরএসে উত্তেজনা

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: দাপুটে বিজেপি নেতা মণীশ শুক্লার (Manish Shukla) মৃত্যুতে স্তব্ধ ব্যারাকপুর । আজ সকাল থেকেই বারাকপুরের বিভিন্ন এলাকার রাস্তায় নেমে চলছে বিজেপি কর্মীদের অবরোধ-বিক্ষোভ। টিটাগড়, শ্যামনগর, আমডাঙায় রাস্তায় টায়ার জ্বালিয়ে চলছে অবরোধ।

টিটাগড় পুরসভার বিজেপি কাউন্সিলরের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় রাস্তায় বসে প্রতিবাদ জানাচ্ছেন দলীয় কর্মী সমর্থকরা। বিজেপি কর্মীদের বিক্ষোভে স্তব্ধ হয়ে যায় কল্যাণী এক্সপ্রেসওয়ে । গাছের গুড়ি ফেলে ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ সামিল হন বিজেপিকর্মীরা ।

সোমবার মণীশ শুক্লার (Manish Shukla) পরিবারের সঙ্গে দেখা করতে প্রয়াত যুব নেতার বাড়িতে যান কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায় ,অর্জুন সিং, শঙ্কুদেব পণ্ডা। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে কৈলাস বিজয়বর্গীয় জানান,”বারাকপুর পুলিশ কমিশনারেটের তদন্তে ভরসা নেই। কারণ, এটা মনোজ বর্মা, অজয় ঠাকুরের ষড়যন্ত্রেই ঘটেছে। সিবিআই বা যে কোনও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দিয়ে তদন্তের দাবি করছি।”

অন্যদিকে, এনআরএস হাসপাতালের মর্গ থেকে এদিন মণীশ শুক্লার (Manish Shukla) দেহ আনতে গেলে হাসপাতালের গেটে আটকে দেওয়া হয় বিজেপি পর্যবেক্ষক অরবিন্দ মেননকে। তাঁর সঙ্গে থাকা অন্যান্য নেতা, কর্মীদেরও যেতে দেওয়া হয়নি। তা নিয়ে এনআরএসের সামনে বেশ উত্তেজনা পরিস্থিতি তৈরি হয়। ঘটনাকে ঘিরে পুলিশের সঙ্গে বচসায় জড়ান বিজেপি নেতা । অরবিন্দ মেনন অভিযোগ তোলেন, রাজ্যে গণতন্ত্র নেই।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce