33.7 C
Durgapur
Monday, June 14, 2021

যুবকের মৃতদেহ কে ঘিরে প্রকাশ্যে চাঞ্চল্য

নরেশ ভকত, বাঁকুড়া, জেলার খবর : এক অতি পৈশাচিক ঘটনা পুলিশকে (Police) ভাবিয়ে তুললো । বাঁকুড়ার এক্তেশ্বর এর বাসিন্দা রাজীব দেওঘরিয়া নামে ২৫ বছর বয়সি এক ব্যবসায়ী ব্যক্তিটির দেহ উদ্ধার করা হয় ।জানাযায় রাস্তার পাশে দ্বারকেশ্বর নামে এক নদীর ঘাট থেকে সেই ব্যক্তিটির দেহ উদ্ধার হয় ।

মৃত ব্যক্তিটির পরিবারের দাবি তার কোনো অ্যাক্সিডেন্টে মৃত্যু নয় তাকে খুন করা হয়েছে । পুলিশ (Police) এই ঘটনা কে অতি তীক্ষ্ণ ভাবে তল্লাশি চালাচ্ছে এবং ঘটনাটি ঘটাকালীন সেখানে উপস্থিত জনে জনে সকলকে জিজ্ঞাসাবাদ জারি পুলিশের ।

সেই ঘটনাস্থলে উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার এবং ডিএসপি d&t সহ আরো অনেকে । তদন্তে তল্লাশির জন্য আনা হয়েছে পুলিশ (Police) কুকুরও । বাড়ির আত্মীয়-স্বজন ও এলাকা বাসীর দাবি সন্ধ্যার পরে সমাজ বিরোধীদের দখলে চলে যায় মদ-গাঁজার আসর বসে অধিক রাত পর্যন্ত এবং অনেক অসামাজিক কাজকর্মও চলে । তারা ঘর থেকে রাতে বেরোতে খুবই ভয় পায় সেই জন্য সকালের মধ্যে সেরে ফেলার চেষ্টা করে সকল কাজকর্ম । পুলিশের (Police) কাছে সেই ব্যক্তিটির বাড়ির আত্মীয়- স্বজন ও এলাকাবাসীর অনুরোধ এই ঘটনার তদন্তের সঙ্গে যেনো এলাকার ব্যাপার গুলোকেও খুঁটিয়ে দেখা হয় ।

এই মুহূর্তে

x