28 C
Durgapur
Friday, May 7, 2021

বিজ্ঞাপনের শ্যুটিং সারলেন ‘রাজশ্রী’

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করলেন রাজশ্রী । না সিনেমা নয় একটি রংয়ের ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যাবে টলিউডের এই হট ফেভারিট জুটি অর্থাৎ রাজ (Raj Chakraborty) চক্রবর্তী আর শুভশ্রী গাঙ্গুলিকে (Subhashree Ganguly)। নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে অনুরাগীদের এইকথা জানিয়েছেন শুভশ্রী নিজেই ।

একটি রঙের ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য শ্যুট করেছেন তাঁরা। জানা গেছে নিজেদের আরবানার ফ্ল্যাটেই হয়েছে এই শ্যুটিং পর্ব । প্রায় একমাস আগেই এই শ্যুটিং সম্পন্ন হয়েছে । ভিডিওতে ছাই রঙা অফ শোল্ডার টপে হট লুকে দেখা যাচ্ছে শুভশ্রীকে (Subhashree Ganguly) । চোখে মুখে মাতৃত্বের জেল্লা যেন ঠিকরে বের হচ্ছে ।

হবে নাই বা কেন চলতি মাসের শেষেই তো ঘরে আসতে চলেছে নতুন সদস্য। যা নিয়ে হবু বাবা -মা দুজনেই আহ্লাদে আটখানা। অন্তঃসত্ত্বা শুভশ্রীকে (Subhashree Ganguly) বেশ ভালোই প্যাম্পার করছেন পরিচালক (Raj Chakraborty) । কখনো বাড়িতে রেস্টুরেন্টের সেট-আপ বানিয়ে আয়োজন করছেন ক্যান্ডেল লাইট ডিনারের। এছাড়াও দুষ্টু মিষ্টি খুনসুটি তো আছেই।

তাঁদের ইন্সটা হ্যান্ডেলে চোখ বোলালেই উঠে আসে সেই সব মজার মজার ছবি। এবার নিজের ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে দুজনের স্ক্রিন শেয়ার কথা জানালেন অভিনেত্রী (Subhashree Ganguly)।

এই মুহূর্তে

x