24 C
Durgapur
Tuesday, April 20, 2021

ক্যামেরাবন্দি দিদা-নাতির জুটি, যুবানের নতুন ছবিও ভাইরাল

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: জনপ্রিয়তায় বাবা-মাকেও টেক্কা দিচ্ছে একরত্তির যুবান (Yuvan) । সোশ্যাল মাধ্যমে এখন তার ছবি নিয়েই মশগুল রয়েছে নেটিজেনরা।

কখনো বাবার কোলে চেপে বাবার কথা চুপটি করে শুনছে সে আবার , কখনো মায়ের কাছে তার আদর খাওয়ার ছবি হয়েছে ভাইরাল । এবার সামনে এলো ছোট্ট যুবানের (Yuvan) নতুন ছবি।

দিদার কোলে চেপে আলাপচারিতায় ব্যস্ত সে । ছবিতে দিদার দিকে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছে তার ছোট নাতি যুবান । শুভশ্রীর মা, বীণা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার দেখতে পাওয়া গেল তাকে। দিদিমাও ভালোবাসা উজাড় করে দিয়েছেন নাতিকে । ১৬ বছর পর ফের দিদিমা হওয়ার সুযোগ পেয়ে খুশি তিনিও ।

শুভশ্রীর ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে নতুন এই ছবি। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে । গত ১২ সেপ্টেম্বর পুত্র সন্তানের জন্ম দিয়েছে রাজ ঘরণী । অনেক তারকা দম্পতিই সোশ্যাল মিডিয়ার নজর থেকে নিজেদের সন্তানকে গোপনে রাখতে চাইলেও ভিন্ন পথে হেঁটেছেন রাজ-শুভশ্রী।

এই অভিনেত্রী-পরিচালক দম্পতি চান , তাদের সন্তানের বড় হয়ে ওঠার সাক্ষী থাকুক অনুরাগীরাও। তাই ছেলের সঙ্গে কাটানো প্রতি মুহূর্তের ছবি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন রাজশ্রী । ভক্তরাও তা উপভোগ করে।

এই মুহূর্তে

x