24 C
Durgapur
Tuesday, April 20, 2021

পুরনো চেয়ারেই দায়িত্ব সামলাবেন রাজীব

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: প্রথা মেনে মুখ্যসচিবের পদ থেকে অবসর নিয়েছেন রাজীব সিনহা । বুধবার নতুন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের হাতে দায়িত্ব তুলে দিয়েছেন তিনি। নতুন দায়িত্ব পালনের জন্য আলাপন বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদও জানিয়েছেন।

কিন্তু, যে চেয়ারে (Chair) বসে কাজ করেছেন এতদিন সেটিকে কাছছাড়া করেননি। কিন্তু কেন ? জানতে চাওয়ায় প্রাক্তন মুখ্যসচিব হাসির ছলে জানান , আমাকে কেউ কোনোদিন চেয়ার ছাড়া করতে পারবে না। আমার চেয়ার আমার সঙ্গেই যাবে।

আসলে বিষয়টা হল, বসার সুবিধার জন্যে অনেকদিন আগে একটি চেয়ার(Chair) তৈরি করিয়েছিলেন রাজীব সিনহা । সেই ক্ষুদ্রশিল্প দপ্তরের দায়িত্ব তিনি যেদিন থেকে নিয়েছেন, সেদিন থেকেই এই চেয়ার তাঁর সঙ্গী। তাঁর দপ্তর বদল , দায়িত্ব বদলের সঙ্গে সঙ্গে সেই চেয়ারও বিভিন্ন দপ্তরে ঘুরেছে। নিজের দপ্তরে সরকারি চেয়ার (Chair) থাকলেও নিজের কেনা চেয়ারেই বরাবর বসে এসেছেন রাজীব সিনহা । সেই অনুযায়ী এবার শিল্পোন্নয়ন নিগমের অফিসেও সেই চেয়ারে বসবেন তিনি । তাই নতুন অফিসে যাওয়ার আগেই নিজের প্রিয় চেয়ারকে সেখানে পাঠিয়ে দিয়েছেন।

অর্থাৎ এখন থেকে ক্যামাক স্ট্রিটের শিল্পোন্নয়ন নিগমের অফিসে থাকবে ওই চেয়ার (Chair) । আজ থেকে শিল্পোন্নয়ন নিগমের চেয়ারম্যান পদে বসেছেন রাজীব সিনহা।

এই মুহূর্তে

x