20.4 C
Durgapur
Wednesday, January 20, 2021

রাখীর বদলে মাস্ক পরিয়ে রাখী উৎসব পালন

উদয় সিং,সালানপুর: পশ্চিমবঙ্গ সরকার যুবকল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে এবং (Salanpur) সালানপুর ব্লক ও সালানপুর পঞ্চায়েত সমিতির সহযোগিতায় রূপনারায়ানপুর নান্দনিক হলে অনুষ্ঠিত হলো রাখী উৎসব । রাজ্য ব্যাপী সংকৃতি দিবস উদযাপন উপলক্ষে এদিন কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর ও কাজী নজরুল ইসলামের ছবিতে মাল্যদান করে অনুষ্ঠানের সূচনা করা হয় ।

বাড়তে থাকা করোনা ভাইরাসের প্রকোপের কথা মাথায় রেখে সামাজিক দুরত্ব বজায় রেখে রাখীর বদলে মাস্ক পরিয়ে, মিষ্টি মুখ করিয়ে পালন করা হয় রাখী উৎসব । জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান এপ্রসঙ্গে বলেন প্রতিবছর দিনটি খুব ধুমধাম করে পালন করা হয় সালানপুর (Salanpur) ব্লকে । কিন্তু এবছর করোনা মহামারীর কারনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের নির্দেশে বেশি ভিড় না করে সামাজিক দূরত্ব বজায় রেখে অভিনবভাবে পালন করা হয় বিশেষ দিনটি ।

করোনা আবহে ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে রাখীর বদলে মাস্ক পড়ানো হয় অনুঠানে । এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র, ব্লক যুব আধিকারিক পার্থ প্রতিম পাল সহ সমস্ত গ্রাম পঞ্চায়েত প্রধান ও সদস্যবৃন্দ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink