13 C
Durgapur
Saturday, January 23, 2021

কয়েক দফা দাবিতে বিডিও অফিসে ডেপুটেশন রেশন ডিলারদের

নরেশ ভকত, বাঁকুড়াঃ সোমবার কয়েকদফা দাবির প্রেক্ষিতে মেজিয়ার (BDO) সমষ্টি উন্নয়ন আধিকারিকের কার্যালয়ে স্মারকলিপি দিল পশ্চিমবঙ্গ এম ডিলার অ্যাসোসিয়েশনের মেজিয়া (Mejia) শাখার সদস্যরা। একগুচ্ছ দাবি দাওয়া সম্মিলিত একটি স্মারকলিপিও তুলে দেওয়া হয় মেজিয়ার যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক বিদ্যুৎ কুমার মন্ডলের হাতে।

করোনার মতো মহামারি পরিস্থিতিতে তাদের কোনো নিরাপত্তা নেই, গ্রাহকদের পরিষেবা দিতে গিয়ে প্রতিটি মুহূর্ত তাদের পরিবারের সদস্যদের জন্য দুশ্চিন্তাগ্রস্ত হতে হয় ।এই জনপরিষেবায় নিজেদের নিরাপত্তার স্বার্থে সরকারিভাবে তবু মেলেনা না কোনো করোনা নিরাপত্তা সামগ্রী।

তাই বিক্ষোভকারী MR ডিলার অ্যাসোসিয়েশনের সদস্যদের দাবি, যত দ্রুত সম্ভব সরকারিভাবে তাদের এই ক্ষেত্রে সাহায্য করুক প্রশাসন।

এছাড়াও রেশনে গ্রাহকদের খাদ্য সামগ্রী প্রদানের জন্য যে খাদ্য সামগ্রী ডিলারদের দেওয়া হয়েছে তা অত্যন্ত নিম্নমানের। এর ফলে গ্রাহকদের সাথে ডিলারদের দীর্ঘদিনের সুসম্পর্ক নষ্ট হচ্ছে। অবিলম্বে সরকারিভাবে উন্নত মানের খাদ্য সামগ্রী প্রদান করারও এদিন দাবি জানান ডিলাররা।

রাজ্য সরকারের RKSY 2 যোজনার বকেয়া পাওনা বাকি রয়েছে দীর্ঘদিন ধরে, বেশ কয়েক মাসের রেশন সামগ্রীর কমিশন বাবদ যে পাওনা ডিলারদের দেওয়া হয় সরকারি তরফে প্রাপ্য সেই টাকা এখনো বাকি । দ্রুত সেই বকেয়া কমিশন  মিটিয়ে দেওয়ার অনুরোধ জানানো হয় এই স্মারকলিপিতে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce