34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

সৌভিককে দিয়ে মাদক আনার কথা কবুল করল রিহা

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: ভাইকে দিয়ে আমিই মাদক আনতাম , এনসিবির জেরায় মাদক আনার কথা কবুল করল অভিনেত্রী রিহা চক্রবর্তী (Rhea Chakraborty) । তবে কার জন্য আনা হত এই মাদক ? সেবিষয়ে অবশ্য মুখ খোলেননি অভিনেত্রী।

প্রসঙ্গত , রবিবার সকাল থেকে মাদক কাণ্ডে রিহা চক্রবর্তীকে (Rhea Chakraborty) জিজ্ঞাসাবাদ শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। দীর্ঘ ৬ ঘন্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ । ভাই সৌভিকের সঙ্গে ১৭ মার্চ মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি ভাইরাল হয় , সেবিষয়ে এদিন জানতে চান তদন্তকারীরা ।

এক সর্বভারতীয় সংবাদমসাধ্যম সূত্রে খবর, প্রথমে চুপ থাকলেও পরে জেরার মুখে রিয়া (Rhea Chakraborty) স্বীকার করেন যে ভাই সৌভিককে দিয়ে তিনি মাদক আনাতেন । কিন্তু তিনি নিজে কখনই মাদক সেবন করেন নি । তবে কি পরিমান মাদক কত টাকার বিনিময়ে আনা হত সেবিষয়ে কিছু জানা যায় নি। আগামীকাল অভিনেত্রীকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে

অন্যদিকে, মাদককাণ্ডে ধৃত সুশান্ত সিং রাজপুতের রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে রবিবার সকালে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পেশ করে এনসিবি । আদালত তাকে ৩ দিনের অর্থাৎ ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবি হেফাজতের নির্দেশ দেন ।

এই মুহূর্তে

x