20.4 C
Durgapur
Wednesday, January 20, 2021

ইডির জেরায় ফের রিহা, সাথে তলব অভিনেত্রীর বাবাকেও

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় ফের আরেকবার ইডি জেরা করতে চলেছে সুশান্তের বান্ধবী রিহা চক্রবর্তীকে (Rhea Chakraborty)। সুশান্তের মৃত্যুর ঘটনায় কোনভাবেই আপাতত রেহাই পাচ্ছেন না রিহা। তাগনতকারী অফিসারদের করা নজর রয়েছে অভিনেত্রী রিহা চক্রবর্তীর (Rhea Chakraborty) উপর। তাই তদন্তের স্বার্থে ফের একবার সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পক্ষ থেকে রিহাকে তলব করা হয়। সাথে ডাকা হয়েছে রিহার (Rhea Chakraborty) বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও। আজ অর্থাৎ সোমবার সকাল ১১ টা নাগাদ ইডির দফতরে তাদেরকে হাজিরা দেবার নির্দেশ দেওয়া হয়। সূত্রের মতে রিহার ভাই সৌভিক চক্রবর্তীকেও জেরা করা হতে পারে।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সন্দেহের তালিকায় শীর্ষ স্থান অধিকার করেন অভিনেতার বান্ধবী রিহা। তাঁর সঙ্গে মনোমালিন্যের কয়েকদিন পরই সুশান্তের এই পরিণতি হওয়ায় রিহাকে জেরা শুরু করা হয়। সুশান্তের বাবা অভিযোগ করেছিলেন যে ছেলের কোটি কোটি টাকা নয়ছয় করেছেন প্রাক্তন প্রেমিকা রিহা। এই অভিযোগের ভিত্তিতে তার তদন্তেই একাধিকবার রিহাকে ইডি জেরার মুখে পড়তে হয়েছে। নিজের মতো করে নানা জবাব দিয়ে তিনি বারবার বোঝানোর চেষ্টা করেছেন যে সুশান্তের সঙ্গে তাঁর অর্থের কোনও সম্পর্ক ছিল না। কিন্তু রিহার জবাবে একেবারেই সন্তুষ্ট নন তদন্তকারীরা। সুশান্তের অ্যাকাউন্টের ১৫ কোটি টাকার হিসেব তাঁরা চান রিহার থেকে। তাই আজ ফের ডাকা হয়েছে অভিনেত্রীকে।

শুক্রবার দীর্ঘক্ষণ ধরে রিহাকে জেরা করেন ইডি আধিকারিকরা। সেই জেরায় তিনি অনেক কিছুই মনে করতে পারছিলেন না বলে জবাব দিচ্ছিলেন। তাতেই সন্দেহ বাড়ে তদন্তকারীদের। পরেরদিন শনিবার টানা ১৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রিহার ভাই সৌভিককে। তাতেও সন্তুষ্ট হননি ইডি কর্তারা। তাই সোমবার ফের নথিপত্র নিয়ে বেলা ১১টা নাগাদ রিহাকে ডেকে পাঠানো হয়েছে। অভিনেত্রীর পাশাপাশি জেরা করা হতে পারে তাঁর বাবা, ভাইকেও। সবমিলিয়ে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তদন্তকারীদের নজরে গোটা চক্রবর্তী পরিবার।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink