25.4 C
Durgapur
Sunday, January 17, 2021

মাদক মামলায় রিহার জামিন মঞ্জুর করল বম্বে হাইকোর্ট

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: প্রায় ১ মাস জেলবন্দি থাকার পর অবশেষে জামিন (Bail) পেলেন অভিনেত্রী রিহা চক্রবর্তী । ২৮ দিন জেলে থাকার পর বুধবার ১ লক্ষ টাকার বন্ডে জামিন মঞ্জুর হয় রিহার।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তার বান্ধবী রিহার বিরুদ্ধে অভিনেতাকে মাদক দেওয়ার অভিযোগ ওঠে। বিভিন্ন হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পর রিহার সঙ্গে মাদক যোগের তদন্তে নামে এনসিবি।

অভিনেত্রীর বাড়িতে তল্লাসি চালানোর পর তাঁর ল্যাপটপ-সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা ওইসব ইলেক্ট্রনিক ডিভাইস থেকে সামনে উঠে আসে অভিনেত্রীর সঙ্গে মাদক কারবারী এবং পাচারকারীদের যোগের তথ্য। ২ দিন জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় রিহা চক্রবর্তীকে। একই মামলায় রিহার ভাই সৌভিক চক্রবর্তী,স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এনসিবি নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত চালায়। মুম্বইয়ের বাইকুল্লা জেলে ২৮ দিন কাটানোর পর আজ ১ লক্ষ টাকার বন্ডে অভিনেত্রীর জামিন (Bail) মঞ্জুর করে বম্বে হাইকোর্ট।

গতকাল ফের একবার অভিনেত্রীর বিচারবিভাগীর হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল আদালত। আগামী ২০ অক্টোবর পর্যন্ত তাঁকে জেলে থাকারই নির্দেশ দেওয়া হয়। তারপরই জামিনের আবেদন করেন রিহা । আজ সকালে সেই জামিনের (Bail) আবেদন মঞ্জুর করেছে বম্বে হাইকোর্ট। তবে রিহার জামিন (Bail) মঞ্জুর হলেও তার ভাই সৌভিকের জামিন না মঞ্জুর করেন বিচারক।

এই মুহূর্তে

x