12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

সুশান্তের মৃত্যুর তদন্ত মুম্বইতে আনার দাবি, সুপ্রিম কোর্টে আবেদন বান্ধবী রিহার

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: সময়ের সাথে সাথে ক্রমশ আলগা হচ্ছে সুশান্ত সিং রাজপুত (SSR) মৃত্যু রহস্যের জট । অভিনেতার মৃত্যুর নিরপেক্ষ তদন্তের স্বার্থে সিবিআই তদন্ত চেয়ে সরব হয়েছে নেটিজেনদের একাংশ । অভিনেতার সহকর্মী থেকে শুরু করে অনুরাগীরা সোশ্যাল সাইটে সিবিআই তদন্ত চেয়ে জোরাল দাবি জানিয়েছেন । এদিকে গতকাল অর্থাৎ মঙ্গলবার পাটনার রাজীব নগর থানায় ছেলের বান্ধবী রিহা চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্ত সিং রাজপুতের (SSR) বাবা কে কে সিং।

শারীরিক অসুস্থতার কারনে মুম্বইতে গিয়ে লড়াই করতে পারবেন না , সেই কারনে পাটনার রাজীব নগর থানায় অভিযোগ দায়ের করেন তিনি । ছেলের বান্ধবী অভিনেত্রী রিহা চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা, সম্পত্তি হাতানো, প্রতারণা সহ মোট ১৬ দফা অভিযোগ তুলে মামলা দায়ের হয় । সেই এফআইআর দায়েরের পরেই বিহার পুলিশের ৪ জনের একটি দল মুম্বইতে গিয়ে পৌঁছয় । কিন্তু তার আগেই অর্ন্তবর্তী জামিনের আবেদন করেন রিহা । সেই সঙ্গে, সুশান্তের মৃত্যুর তদন্ত যাতে বিহার থেকে মুম্বইতে নিয়ে আসা হয়, তার জন্য শীর্ষ আদালতের কাছে আবেদন করেন অভিনেত্রী । জানা গেছে , শীর্ষ আদালতের কাছে এই আবেদন করেছেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে ।

শোনা যাচ্ছে, মামলার জন্য সতীশ মানশিন্ডেকে ১০ লক্ষ করে পারিশ্রমিক দিচ্ছেন রিহা । একজন সাধারণ মাপের অভিনেত্রী যিনি কিনা বলিউডে মাত্র একটি মাত্র ছবি করেছেন , সেভাবে বড় মাপের কোনও আয়ের উৎসও নেই, তিনি কীভাবে সতীশ মানশিন্ডের মতো এমন হাইপ্রোফাইল আইনজীবী নিযুক্ত করলেন ? উঠছে প্রশ্ন। প্রসঙ্গত মহারাষ্ট্রের পালঘর হত্যাকাণ্ড, সঞ্জয় দত্ত, সলমন খানের হয়ে এক সময় মামলা লড়েছেন হাই প্রোফাইল এই আইনজীবী ।

অন্যদিকে, সুশান্ত মামলার তদন্তে নেমে মুম্বইতে গিয়ে বান্ধবী রিহা চক্রবর্তীর বাড়িতে ঠিকানায় পৌঁছে রিহা বা তাঁর পরিবারের কারোর খোঁজ পায় নি পাটনা পুলিশ। এমনকি তার সঙ্গে ফোনেও যোগাযোগ করা যায় নি বলে খবর। শীঘ্রই রিহাকে জিজ্ঞাসাবাদের জন্য বিহার পুলিশ নোটিশ জারি করতে পারে বলেও মনে করা হচ্ছে

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce