27.4 C
Durgapur
Monday, June 21, 2021

মাদককাণ্ডে গ্রেফতার রিহা চক্রবর্তীর ভাই সৌভিক

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: সুশান্ত হত্যা রহস্যে বড়সড় মোড়। মাদক কাণ্ডে প্রয়াত অভিনেতার বান্ধবী রিহা চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) ।

NCB সূত্রে খবর , শুক্রবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) আধিকারিকদের লাগাতার জেরার মুখে মানসিকভাবে ভেঙে পড়েন সৌভিক। স্বীকার করেন রিহার নির্দেশেই সুশান্তের বাড়িতে আনা হত মাদক। স্যামুয়েল মিরান্ডার মাধ্যমেই নাকি মাদক কেনা হত । একবার নয় একাধিকবার রিহার নির্দেশে মাদক ঢুকেছে প্রয়াত অভিনেতার বাড়িতে জেরায় এমনটাই জানিয়েছেন সৌভিক ।

সৌভিকের পাশাপাশি এদিন স্যামুয়েল মিরান্ডাকেও গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) । মাদককাণ্ডে ইতিমধ্যেই সৌভিকের সঙ্গে যুক্ত বসিত, ভিলাত্রা, ফৈয়াজ ও কাইজান নামে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা NCB । যদিও মাদক ব্যবসায়ী ফারুকের খোঁজ এখনো চলছে।
এই তথ্য সামনে আসার পর শনিবার অভিনেত্রীকে মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ডেকে পাঠাতে পারে বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার রিহার বাড়িতে হানা দিয়ে তার ভাই সৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন NCB কর্তারা। বাজেয়াপ্ত করা হয় মোবাইল , ল্যাপটপ সহ ইলেক্ট্রনিক গ্যাজেট। আটক করা হয় স্যামুয়েলকেও।দুজনকেই মুখোমুখি বসিয়ে চলে দীর্ঘক্ষণ জেরা । সেখানেই মানসিকভাবে ভেঙে পড়েন সৌভিক

এই মুহূর্তে

x