34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

বাঁকুড়ার-রানীগঞ্জ ৬০ নং জাতীয় সড়কে পথদুর্ঘটনা, মৃত ১

নরেশ ভকত,বাঁকুড়া : একটি মর্মান্তিক পথ দুর্ঘটনা (Accident) ঘটলো বাঁকুড়া রানীগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কে।নন্দনপুরের কাছে ঘটে এই দুর্ঘটনা (Accident) ।রবিবার রাত্রি সাড়ে ৯ টা নাগাদ বাইকে করে মেজিয়ার গোস্বামী গ্রাম থেকে বর্তমান বাড়ি বেনাগাড়ি গ্রামে ফিরছিলেন দম্পতি জনার্দন ভট্টাচার্য ও রেখা ভট্টচার্য।

নন্দনপুরের কাছে বাঁকুড়া মুখী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে বাইকে । ঘটনাস্থলেই মৃত্যু হয় রেখাদেবীর (৫০)।অল্পের জন্য প্রাণে বেঁচে যান জনার্দন ভট্টাচার্য । জানা যায়,রেখাদেবী অঙ্গনওয়াড়ি কাজে কর্মরত ছিলেন।

স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে আসে মেজিয়া থানার পুলিশ।আহত ব্যক্তিকে মেজিয়া ব্লক প্রাথমিক চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়।পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করতে গেলে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ প্রদর্শন করে।ঘাতক লরিটিকে আটক ও ক্ষতিপূরণের দাবি জানান হয়।

ঘন্টা তিনেক পর লরিটি আটক করলেও চালক ও খালাসি পলাতক বলে জানিয়েছে পুলিশ।স্থানীয় বাসিন্দাদের আশ্বস্ত করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।এরপর যান চলাচল স্বাভাবিক হয়।

এই মুহূর্তে

x