31.2 C
Durgapur
Thursday, June 24, 2021

রাতের অন্ধকারে এক স্কুলে দুষ্কৃতীদের তাণ্ডব এলাকায় ব্যাপক চাঞ্চল্য

রাতের অন্ধকারে এক স্কুলে দুষ্কৃতীদের তাণ্ডব এলাকায় ব্যাপক চাঞ্চল্য

নরেশ ভকত, বাঁকুড়াঃ রাতের অন্ধকারে এক স্কুলে দুষ্কৃতীদের তান্ডবকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হল । মঙ্গলবার ঘটনাটি ঘটেছে সোনামুখী থানার পূর্ব নবাসন পঞ্চায়েতের কুরুমপুর জুনিয়ার হাই স্কুলে ।

স্থানীয় সুত্র জানতে পারা যায় , মঙ্গলবার স্কুলের ছাত্র-ছাত্রীদের চাল বিতরণ করা হবে সে কারণে মিড ডে মিল রান্নার কর্মীরা স্কুলে আসে তখনই এই খবর সকলের নজরে আসে । পাশাপাশি এ ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মধ্যে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় । স্থানীয় সূত্রে আরো জানতে পারা যায় , স্কুলের মিড ডে মিলের নয় বস্তা চাল চুরি হয়েছে এবং স্কুলের মেন অফিস বন্ধ থাকলেও অফিসের আলমারি থেকে কিছু গুরুত্বপূর্ণ ফাইল বের করে পাশের রুমে নিয়ে পুড়িয়ে ফেলা হয়েছে বলে অভিযোগ উঠছে । এছাড়াও স্কুলের বাথরুমে ভাঙচুর চালায় দুস্কৃতিদের দল । পাশাপাশি বাথরুমের টিউবলাইট ভাঙচুর করা হয় । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সোনামুখী থানার পুলিশ প্রশাসন । এই মুহূর্তে তারা তদন্ত চালাচ্ছেন এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত রয়েছে ।

WhatsApp Image 2021 02 09 at 7.24.08 PM 1

ছায়া সরকার নামে মিড-ডে-মিল রান্নার এক কর্মী বলেন , আমরা চাল বিতরণ করতে স্কুলে আসি তখনই এই ঘটনা আমাদের নজরে আসে তবে কে বা কারা এই ঘটনা ঘটলো সে সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে জানান ।

অজয় হালদার নামে এক গ্রামবাসী বলেন , অফিসের চাবি যেভাবে লাগানো ছিল সে ভাবে লাগানো আছে এবং অফিস থেকে ফাইলপত্র বের করে পুড়িয়ে ফেলা হয়েছে । তবে এই ঘটনার সঙ্গে কারা জড়িত রয়েছে তার তদন্তের দাবি জানান তিনি ।

এই বিষয়ে করিমপুর জুনিয়র হাইস্কুলের টিচার ইনচার্জ শ্যামলী থাথান্দার অবশ্য নিজেদের গাফিলতির কথা অস্বীকার করেছেন । তিনি বলেন , আমি যখন স্কুলে আসছি সাড়ে দশটায় আমি খবর পাই । তারপর এস আই অফিসে যাই এবং থানায় যাই । অফিস বন্ধ থাকা সত্ত্বেও কিভাবে অফিসের আলমারি থেকে ফাইল পত্র বের করে দুষ্কৃতীরা পুড়িয়ে দিল সে বিষয়ে তিনিও দিশেহারা ।

এই মুহূর্তে

x