29 C
Durgapur
Monday, August 2, 2021

দুয়ারে ভ‍্যাকসিন নিয়ে জলপাইগুড়ি শহরে ২৪ নম্বর ওয়ার্ডে স্বজনপোষণের (nepotism) অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে

দুয়ারে ভ‍্যাকসিন নিয়ে জলপাইগুড়ি শহরে ২৪ নম্বর ওয়ার্ডে স্বজনপোষণের (nepotism) অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে

জলপাইগুড়ি: দুয়ারে ভ‍্যাকসিন নিয়ে জলপাইগুড়ি শহরে ২৪ নম্বর ওয়ার্ডে স্বজনপোষণের (nepotism) অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। যদিও শাসক দলের সাফাই বৃষ্টির জন্য সাধারণ মানুষের সুবিধার্থে টিকা দেওয়ার শিবির মিলন সংঙ্ঘ ক্লাবে করা হয়।
সোমবার সকাল থেকে ২৪ নম্বর ওয়ার্ডে দেশবন্ধু প্রগতি আর আর প্রাথমিক বিদ্যালয়ে ভ‍্যাকসিন করণের কাজ শুরু হয়। জানা গিয়েছে বেশ কয়েকজনকে ভ‍্যাকসিন দেওয়া হয়ে আরও বাসিন্দাদের ভ‍্যাকসিন দেওয়ার প্রস্তুতি শুরু হয়। অভিযোগ, শাসক দলের নেতারা এসে জোড় করে স্বাস্থ্য দফতরের কর্মীদের স্থানীয় এক ক্লাবে নিয়ে যায়। অভিযোগ, এরপর মিলন সংঙ্ঘ ক্লাবে চলে ভ‍্যাকসিন দেওয়ার কাজ। অভিযোগ, এর জেরে সাধারণ মানুষ হয়রানি হয়। অন্যদিকে ঘটনাকে কেন্দ্র করে শাসকদলের নেতাদের সঙ্গে বচসা শুরু হয় ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর পুরসভার কো-অর্ডিনেটর তথা কংগ্রেস নেতা অম্লান মুনসির।
অম্লান মুন্সী বলেন শাসক দলের ভুমিকা সরকারের লজ্জা। যে সরকার ভ‍্যাকসিন জন্য নির্ধারিত স্থানে করছিল স্বাস্থ্য দপ্তরের কর্মীরা সেখানে এসেছিল। তাঁদেরকে ভ‍্যাকসিন দেওয়ার কাজ করতে দেওয়া হল না। এখন শাসক দলের নেতারা ভ‍্যাকসিন দেওয়ার বিষয়টি নিয়ন্ত্রণ করছেন এটা লজ্জার।
তৃণমূল নেতা পল্লব দাস বলেন, সম্পূর্ণ মিথ্যে অভিযোগ। সরকারি বিদ্যালয়েই ভ‍্যাকসিন চলছিল। কিন্তু বৃষ্টি থাকায় মানুষের সমস্যা হচ্ছিল। স্কুলে ঘরে জল পরছিল। এই কারণে ভ‍্যাকসিন দেওয়ার শিবিরটি স্কুলের পাশেই মিলনসংঘ ক্লাবে নিয়ে আসা হয়৷ এখানে ঠিকঠাক ভাবেই চলছে টিকা।

এই মুহূর্তে

x