28 C
Durgapur
Wednesday, June 23, 2021

ইন্দাসে অনুষ্ঠিত হলো তপশিলি জাতি ও উপজাতি সম্মেলন

ইন্দাসে অনুষ্ঠিত হলো তপশিলি জাতি ও উপজাতি সম্মেলন

নরেশ ভকত, বাঁকুড়াঃ পুরোহিত সম্মেলনের পর এবার ইন্দাসে অনুষ্ঠিত হলো তপশিলি জাতি ও উপজাতি সম্মেলন । আসন্ন বিধানসভা নির্বাচনের আগে সমস্ত সম্প্রদায়ের পাশাপাশি তপশিলি জাতি ও উপজাতি মানুষদের সাথে জনসংযোগ বাড়াতে ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদের নেতৃত্বে তপশিলি জাতি ও উপজাতি সম্মেলনের আয়োজন করা হয়। শনিবার শ্বাস শাশপুরে অনুষ্ঠিত হলো এই সম্মেলন। যেখানে প্রায় 350 জন তপশিলি জাতি ও উপজাতি সম্প্রদায়ের মানুষ উপস্থিত হয়েছিলেন । ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের শুভ সূচনা করেন । বিধানসভা নির্বাচনের আগে নিজেদের দিকে ভোটব্যাঙ্ক ধরে রাখতেই তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগ বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

IMG 20210206 WA0030

ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ বলেন , তপশিলি জাতি ও উপজাতি সম্প্রদায়ের মানুষ রা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে যে ভাবে উপকৃত হয়েছেন সে কারণে প্রত্যেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে তারা আছেন । বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন বিজেপি ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে কিছু লোক জড়ো করার চেষ্টা করছেন এটা বাংলার মানুষ খাবে না । তিনি আরো বলেন বলেন ‘এটা রথযাত্রা নয়, এটা বিজেপির মরণ যাত্রা। এখন থেকেই ওদের বিদায় যাত্রা শুরু হয়ে গেছে’।

মহান চন্দ্র হাঁসদা নামে এক কর্মী বলেন , বর্তমান সরকারের আমলে আমরা যা পেয়েছি অনেক পেয়েছে যদি এই সরকার আগামী দিনে থাকে তাহলে আরও কিছু আমরা পাব । তাই পুনরায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমরা মুখ্যমন্ত্রী করার চেষ্টা চালাচ্ছি বলে তিনি দাবি করেন ।

এই মুহূর্তে

x