22.8 C
Durgapur
Wednesday, January 20, 2021

প্রয়াত বর্ষীয়ান সিপিআইএম নেতা শ্যামল চক্রবর্তী

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: করোনার কাছে হেরে গেল জীবন , প্রয়াত সিপিআইএম নেতা তথা প্রাক্তন পরিবহনমন্ত্রী শ্যামল চক্রবর্তী (Shyamal Chakraborty)। বৃহস্পতিবার দুপুর ১.৪৫ নাগাদ কলকাতার এক বেসরকারি হাসপাতলে মৃত্যু হয় তাঁর । বয়স হয়েছিল ৭৮ বছর। গতমাসের শেষের দিকে শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান এই সিটু নেতা (Shyamal Chakraborty)। ফুসফুসে সংক্রমণের সাথে সাথে তাঁর শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল । করোনা পরীক্ষার পর রিপোর্ট পজিটিভ আসায় বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে । সেখানেই এতদিন চিকিৎসাধীন ছিলেন । আজ দুপুরে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর ।

দিন কয়েক আগে শ্যামল চক্রবর্তীর (Shyamal Chakraborty) অসুস্থতার খবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন তাঁর মেয়ে ঊষসী চক্রবর্তী। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর বাবার ফুসফুসের সংক্রমণ রয়েছে । তবে এই প্রথমবার নয়, আগেও বহুবার একই সমস্যায় ভুগেছেন তিনি ।

রবিবার রাত থেকেই শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে বর্ষীয়ান এই নেতার । ভেন্টিলেটার সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে । সোমবার পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও ফের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে । এরপর থেকে চিকিৎসায় সেভাবে সাড়া দিচ্ছিলেন না । প্রবীণ নেতার মৃত্যুতে রাজনৈতিক মহলে নেমে এসেছে শোকের ছায়া । শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink