28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

বাঁকুড়ায় নির্বাচনী জনসভায় অংশ নিয়ে তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী শাহান ওয়াজ খান

বাঁকুড়ায় নির্বাচনী জনসভায় অংশ নিয়ে তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী শাহান ওয়াজ খান(Shahan Waz Khan)

নরেশ ভকত, বাঁকুড়াঃ বুধবার বাঁকুড়া জেলার ইন্দাস বিধানসভার বিজেপি(BJP) প্রার্থী নির্মল ধারার সমর্থনে কেন্দ্রীয় মন্ত্রী শাহান ওয়াজ খান(Shahan Waz Khan) একটি জনসভা করেন । পরে সোনামুখী বিধানসভার বিজেপি প্রার্থী দিবাকর ঘরামীর সমর্থনে পাত্রসায়রে জনসভা করেন তিনি । দুই মঞ্চেই বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) কে তীব্র আক্রমণ করেন তিনি ।

তিনি বলেন , বাংলায় প্রতিটি জায়গায় কাটমানি রয়েছে বাংলা দুষ্কৃতীদের আখড়ায় পরিণত হয়েছে বাংলায় বেকার যুবকদের কোন কাজ নেই । আমরা বাংলার যুবকদের কাজ দেবো বাংলাকে সোনার বাংলা বানাবো । এছাড়াও তিনি বলেন , সবে খেলা শুরু হয়েছে খেলা এখনো বন্ধ হয়নি এর মধ্যেই দিদি দুদিন হসপিটালে চলে গিয়েছেন আপনার খেলা বন্ধ হয়ে গিয়েছে আপনার খেলা বাংলার মানুষ বুঝে গিয়েছে আপনি নাটক বন্ধ করুন । তাই আপনাদেরকে বলতে চাই আপনারা পদ্মফুলে পয়লা এপ্রিল ভোট দিন বাংলায় শান্তি ফিরে আসবে ।

Union Minister Shahan Waz Khan

পরে পাত্রসায়রে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন , দিদির রোহিঙ্গাদের জন্য ভালোবাসা রয়েছে আর আমরা এলেই খারাপ হয়ে গেল । এছাড়াও তিনি বলেন তৃণমূল কংগ্রেস যাওয়ার পথে এবং বিজেপি (BJP)আসতে চলেছে । সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে কোথাও কোনো অশান্তি হবে না ।

এই মুহূর্তে

x