13 C
Durgapur
Saturday, January 23, 2021

বুদবুদে স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি , লক্ষাধিক টাকার গয়না লুঠ

উদয় সিং ,আসানসোল: ভর সন্ধ্যেয় বুদবুদে স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি (Shoot Out) । লক্ষাধিক টাকার গয়না নিয়ে চম্পট দিল দুষ্কৃতীদল । শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বুদবুদের সুকান্তনগরের কাছে। গুলি বিদ্ধ হয়ে গুরুতর জখম হয়েছেন স্বর্ণ ব্যবসায়ী সমর সরকার । চিকিৎসার জন্য তাঁকে বর্ধমানে রেফার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন বুদবুদ সুকান্তনগরের বাসিন্দা ওই ব্যবসায়ী সন্ধ্যাবেলা মানকর রোডের দোকান থেকে বাড়ি ফেরার সময় দুষ্কৃতীরা তার উপর হামলা চালায় । সুকান্তনগরে ঢোকার মুখে মোটরসাইকেলে করে তিন জন দুষ্কৃতী এসে ওই স্বর্ণ ব্যবসায়ীর উপর হামলা করে । ব্যবসায়ীকে লক্ষ্য করে পরপর দুটি গুলি চালানোর (Shoot Out) পর আহত অবস্থায় ওই স্বর্ণ ব্যবসায়ী মাটিতে লুটিয়ে পড়েন । সেই সুযোগে দুষ্কৃতীরা স্বর্ণ ব্যবসায়ীর কাছে থাকা লক্ষাধিক টাকার সোনার গয়না নিয়ে চম্পট দেয় । স্থানীয়রা দুষ্কৃতীদের ধাওয়া করায় মোটরসাইকেলটি ফেলে চম্পট দেয় তারা ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বুদবুদ থানার পুলিশ ও এসিপি শাশ্বতী স্বেতা সামন্ত । পুরো ঘটনা খতিয়ে দেখছে পুলিশ । শুরু হয়েছে তদন্ত । অন্যদিকে এলাকায় প্রকাশ্য শ্যুট আউটের ঘটনায় আতংক ছড়িয়েছে এলাকায়

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce