24 C
Durgapur
Tuesday, April 20, 2021

রাজনৈতিক হিংসার শিকার বিজেপি নেতা মনীশ শুক্লা, গুলিবিদ্ধ আরও দুই বিজেপি কর্মী

ডিজিটাল ডেস্ক, জেলার খবর, উঃ ২৪ পরগনা : থানা থেকে মাত্র ঢিলছোড়া দূরত্বে রাজনৈতিক হিংসার (Shoot out) শিকার হলেন বিজেপি নেতা মনীশ শুক্লা। গুলিবিদ্ধ আরও দুই বিজেপি কর্মী। এই ঘটনাটি (Shoot out) ঘটে উত্তর ২৪ পরগনার টিটাগড় থানা মোর এলাকায়। সূত্রের খবর, রবিবার সন্ধে আনুমানিক ৭ টা থেকে ৭ টা ৩০ মিনিটের মধ্যে টিটাগড় থানা থেকে মাত্র ঢিল ছোড়া দূরত্বে একদল দুষ্কৃতী বিজেপি নেতার ওপর চড়াও (Shoot out) হয়।এলোপাথারি গুলি (Shoot out) চালানো হয় তাকে লক্ষ্য করে। এর মধ্যে মোট চারটে গুলি লাগে মনীশ বাবুর শরীরে।

ঘটনার পর তাকে স্থানীয় তালপুকুর বিএমআরসি হাসপাতালে ভরতি করানো হয়। কিন্তু ক্রমশই ওনার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি কোরান হয়। সেখানেই তিনি মারা যান বলে দাবি করেন বিজেপি নেতা অর্জুন সিং।

মৃত বিজেপি নেতা মনীশ শুক্লা বিজেপির জেলা কমিটির সদস্য তথা প্রাক্তন কাউন্সিলার, অর্জুন সিং এর ঘনিষ্ট বলেই পরিচিত।টিটাগর থেকে ইছাপুর পর্যন্ত দাপট ছিল মনিশ শুক্লার। এই ঘটনার প্রতিবাদে সোমবার বিজেপি ব্যারাকপুর বনধের ডাক দিয়েছে। এই ঘটনার প্রতিবাদে বিজেপির স্থানীয় নেতৃত্বের পক্ষ থেকে বিটি রোড অবরোধ করা হয় দীর্ঘক্ষণ। ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয় এই রাস্তায়।পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয় কমব্যাক্ট ফোর্স।ডিসি অজয় ঠাকুরকে ঘিরে বিজেপি সমর্থকেরা ব্যাপক বিক্ষোভ দেখায়।

বিজেপির জেলা কমিটির সদস্য তথা প্রাক্তন কাউন্সিলার, অর্জুন সিং এর সরাসরি তৃণমূলের বিরুদ্ধে তোপ দেগে বলেন, আজকের ঘটনা খুবই নিন্দনীয়। তার দাবি মনীশের মতন যে কোন দিন তার ওপর এরকম আক্রমণ হতে পারে। তিনি সরাসরি অভিযোগ করে বলেন, ” যদি আমি কলকাতা না আসতাম আজকে তাহলে আমাকেও টার্গেট করা হত তৃণমূলের পক্ষ থেকে “। অন্যদিকে বিজেপির রাজ্য পরিদর্শক কৈলাশ বিজয়বর্গীয় এই ঘটনার নিন্দা করে সিবিআই তদন্তের দাবি জানান।

বিজেপি নেতা সৌমিত্র খাঁ জানান, এই ঘটনা খুবই নিন্দনীয়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি। বিজেপি নেতারা এই ঘটনার জন্য সরাসরি আঙ্গুল তোলেন শাসক দলের বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

এই মুহূর্তে

x