28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

নাম না করে অনুব্রতকে কটাক্ষ জনশিক্ষা ও গ্রন্থাগার মন্ত্রীর, কি বললেন তিনি ? জানুন বিস্তারিত

নিজস্ব সংবাদদাতা, জেলার খবর, সিউড়ি : তৃণমূলের কর্মী সভায় বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) আসন্ন বিধানসভার প্রার্থী ঘোষণা প্রসঙ্গ টেনে ‘দলের মধ্যে বিভাজন সৃষ্টির চেষ্টা এবং দলকে সর্বনাশের পথে ঠেলে দেওয়ার হচ্ছে’ বলে মন্তব্য করে কার্যত অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) কাঠগড়ায় দাঁড় করলেন জনশিক্ষা ও গ্রন্থাগার মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী

শুক্রবার বীরভূমের দুবরাজপুর ব্লকের যাত্রা মাদ্রাসা প্রাঙ্গণে বীরভূম জেলার জমিয়তে উলামেও হিন্দ এর কর্মী সভায় বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন l তিনি বলেন রাজ্য সরকারকে করা হাতে এর মোকাবেলা করতে হবে। তিনি আরও বলেন অনুব্রত মন্ডলের (Anubrata Mondal) আস্ফালনের ফলে, বর্ধমানের মঙ্গলকোট, আউসগ্রাম, কেতুগ্রাম এবং বীরভূম ক্যান্সারে পরিণত হয়েছে। তিনি বলেন, ” দল এতো কাজ করেছে যে,মানুষ এমনিতেই উন্নয়নের নিরিখে ভোট দেবে। এখানে চরাম-চরাম বা মশারি টাঙাবার কোন প্রয়োজন নেই।কিন্তু কিছু মানুষ (Anubrata Mondal) আগের থেকেই প্রার্থী ঘোষণা করে, দলের মধ্যেই গৃহযুদ্ধ লাগাতে চাইছে “।

উল্লেখ্য, বীরভূমের আয়রন ম্যান অনুব্রত মন্ডল মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় এর আগেই একের পর এক প্রার্থী ঘোষণা করে চলেছেন। ফলে তৃণমূলেরই অন্দরমহলে এই দাপুটে নেতার কাজ-কর্ম নিয়ে নানান রকমের অসন্তোষ দেখা দিয়েছে। আর শুক্রবারের সিদ্দিকুল্লা সাহেবের এই প্রতিক্রিয়া তাতেই সিলমোহর দিল বলে মত রাজনৈতিক কারবারিদের।

এই মুহূর্তে

x