24.9 C
Durgapur
Tuesday, April 20, 2021

নবান্ন অভিযানের সমর্থনে বিষ্ণুপুরে যুব মোর্চার মহামিছিল

নরেশ ভকত ,বাঁকুড়া: আগামী ৮ ই অক্টোবর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি যুব মোর্চা । রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর হামলা, মিথ্যা মামলায় ফাঁসানো, গণতন্ত্র লুঠ-সহ একাধিক অভিযোগ তুলে যুব মোর্চার এই নবান্ন অভিযান । সেই কর্মসূচিকে সফল করতে বুধবার বিষ্ণুপুরে কর্মী সমর্থকদের নিয়ে মহামিছিল করলেন রাজ্য বিজেপি যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ (Soumitra Khan)।


প্রায় দু থেকে আড়াই হাজার কর্মী সমর্থক নিয়ে শহরের যদুভট্ট মঞ্চের সামনে থেকে শুরু হয় মিছিল। এরপর রাজ্য সরকারের বিরুদ্ধে স্লোগান দিয়ে , প্ল্যাকার্ড হাতে এই মিছিল বিষ্ণুপুর শহর পরিক্রমা করে।

প্রথমের সারিতে থেকে মিছিলের নেতৃত্বে দেন বিষ্ণুপুরের সাংসদ তথা যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ , সাংসদ পত্নী তথা বিজেপি নেত্রী সুজাতা খাঁ , বিজেপি নেতা সায়ন্তন বসু। এছাড়াও স্থানীয় উপস্থিত ছিলেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে বাংলার মাটিতে নিজেদের জমি শক্ত করতে মরিয়া বিজেপি । সেই লক্ষ্যে দলের প্রত্যেক সংগঠনকে সমানভাবে কাজে নামাচ্ছে গেরুয়া শিবির। সক্রিয় করে তোলা হচ্ছে যুব মোর্চাকেও। তারই প্রেক্ষিতে তৃণমূল সরকারের বিরোধিতায় রাজ্যব্যাপী একের পর এক কর্মসূচি নিচ্ছে বিজেপির এই যুব সংগঠন।

এই মুহূর্তে

x