34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আসার আমন্ত্রণ সৌমিত্র খাঁর

নরেশ ভকত, বাঁকুড়াঃ একদিকে বিহার নির্বাচনে এনডিএ-র ক্ষমতায় ফেরার ইঙ্গিত , অন্যদিকে দলের সঙ্গে দূরত্ব বাড়িয়ে নন্দীগ্রামে এককভাবে শহিদ দিবস পালন শুভেন্দু অধিকারীর। শুভেন্দু অধিকারীর ‘অরাজনৈতিক সভা’-র পর তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা আরও বেড়েছে

তবে কি বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি, না কি গড়ছেন আলাদা রাজনৈতিক দল? এসব নিয়ে ‘শহিদ স্মরণ’-এর মঞ্চ থেকে যদিও কোনও কথা বলেননি তিনি। তবে শুভেন্দু অধিকারীর জন্য বিজেপির দরজা যে খোলা তা এদিনও আকারে ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছে বিজেপি নেতৃত্ব। নেতৃত্বদের অনেককেই সবুজ সংকেত দিলেও ,শুভেন্দু অধিকারীর সঙ্গে এই বিষয়ে কোনো কথা হয় নি বলেও জানিয়েছেন ।

তবে আরো একবার শুভেন্দু অধিকারীকে বিজেপিতে আসার আমন্ত্রণ দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Soumitra Khan) । শুভেন্দু অধিকারীকে তাঁর বার্তা , দ্রুত চলে আসুন দলে।

উল্লেখ্য, তেখালিতে মঙ্গলবার শহীদ স্মরণের মঞ্চ থেকে নন্দীগ্রামের আন্দোলনকে স্বতঃস্ফূর্ত আন্দোলন বলে উল্লেখ করে এদিন তৃণমূল নেতৃত্বকে আক্রমন করেন শুভেন্দু অধিকারী। নাম না করে বলেন, ”নন্দীগ্রামের আন্দোলন কারও নয়, স্বতঃস্ফূর্ত। আমি বহুদিন ধরে এই কর্মসূচিতে আসি, চেনা বামুনের পৈতে লাগে না। ভোটের আগে এলে শুধু হবে না, ভোটের পরেও আসতে হবে।”

তৃণমূল-শুভেন্দু চাপানউতোর মাঝেই তাঁকে দলের আসার আমন্ত্রণ দিলেন এই বিজেপি নেতা (Soumitra Khan) ।

এই মুহূর্তে

x