28 C
Durgapur
Friday, May 7, 2021

রাজ্যের বিজেপি নেতার পর্দাফাঁস, আগ্নেয়াস্ত্র ও গুলি-সহ পাকড়াও বসিরহাটে

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : এবার ফের রাজ্য বিজেপিকে (State BJP) অস্বস্তিতে ফেলল রাজ্যেরই এক বিজেপি নেতা। বে -আইনি অস্ত্র কারখানার সাথে জড়িত থাকার অভিযোগে উত্তর-২৪ পরগনার বসিরহাটে পুলিশ এক বিজেপি নেতাকে গ্রেফতার করেছে। তার বাড়ি থেকে একটি বন্দুক এবং পাঁচ রাউন্ড গুলি বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা।

সূত্রের খবর, বসিরহাটের ঘড়িবাড়ি এলাকায় যে বেআইনি অস্ত্র কারবার চলছে সে বিষয়ে বেশ কয়েকদিন আগেই খবর পান তদন্তকারীরা। তাঁরা জানতে পারেন, একটি চক্র উত্তর ২৪ পরগনার বিভিন্ন এলাকা থেকে অস্ত্র ও গুলি নিয়ে আসে। পাশাপাশি ভিন রাজ্য থেকেও গুলি, আগ্নেয়াস্ত্র সরবরাহ করে তারা। পরে সেগুলিই আবার বাংলাদেশের একাধিক এলাকায় দুষ্কৃতীদের কাছে বিক্রি করে। সেই অনুযায়ী তদন্তে নামে পুলিশ। খবর পায় বসিরহাট মহকুমার বিজেপি অফিস (State BJP) সচিব বাপিন দাস এই ঘটনায় জড়িত। সেই খবর পাওয়ামাত্রই ঘড়িবাড়িতে বছর পঁয়ত্রিশের ওই বিজেপি নেতার বাড়িতে হানা দেয় পুলিশ। শুক্রবার রাতে সেই সময় বাড়িতেই ছিল বিজেপি নেতা। তাকে হাতেনাতে পাকড়াও করা হয়। এছাড়া তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি বন্দুক এবং পাঁচ রাউন্ড গুলি বাজেয়াপ্ত করে পুলিশ।

এর আগে বসিরহাটের ময়লাখোলা এলাকা থেকে এক বেআইনি অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন তদন্তকারীরা। তার কাছ থেকে চারটি বন্দুক এবং দু’রাউন্ড গুলি বাজেয়াপ্ত করা হয়। জানা গিয়েছে তাকে জেরা করেও ওই বিজেপি নেতার (State BJP) নাম জানতে পারে পুলিশ। এবার এই বিজেপি নেতা এবং ওই অস্ত্র কারবারিকে জেরা করে চক্রের মূল চাঁইয়ের খোঁজ পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের।আসন্ন নির্বাচনের আগে রাজ্য বিজেপির এক নেতার এই ধরণের বে-আইনি অস্ত্র কারখানার সাথে যুক্ত থাকার ঘটনায় এখন রীতিমতো চাপ বেড়াচ্ছে রাজ্য বিজেপি নেতৃত্বের তা আর বলার অপেক্ষা রাখে না।

এই মুহূর্তে

x