25 C
Durgapur
Saturday, January 16, 2021

১৪ জুন ‘যন্ত্রণাহীন মৃত্যু’ লিখে গুগলে সার্চ করেছিলেন সুশান্ত

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: এক মাসেরও বেশি সময় হয়ে গিয়েছে তিনি নেই, কিন্তু এখনও কাটে নি তার মৃত্যু রহস্য জট । বরং যত দিন যাচ্ছে ততই প্যাঁচালো হচ্ছে সুশান্ত (Sushant Singh Rajput) মৃত্যু রহস্য । তদন্ত নিয়ে মুম্বই পুলিশ বনাম বিহার পুলিশের মতবিরোধের মাঝে চাঞ্চল্যকর তথ্য সামনে এনেছে মুম্বই পুলিশ ।

সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই বিষয়ে মুম্বই পুলিশ কমিশনার পরমবীর সিং জানান , প্রয়াত অভিনেতার মোবাইল ফোন এবং ল্যাপটপ পরীক্ষা করে সম্প্রতি যে তথ্য সামনে এসেছে তা হল গত ১৪ জুন অর্থাৎ মৃত্যুর আগে প্রায় ২ ঘন্টা ধরে গুগলে সার্চ করছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) । এই সময়ের মধ্যে তিনি বেশ কয়েকটি বিষয় গুগলে সার্চ করেন । যার মধ্যে রয়েছে যন্ত্রণাবিহীন মৃত্যু কীভাবে হয় জানতে গুগলে খুঁজে দেখেন সুশান্ত , নিজের নাম সার্চ করেন , মানসিক অবসাদ নিয়েও খোঁজ খবর নেন । প্রাক্তন ম্যানেজার দিশার সালিয়ানের নাম সার্চ করেন তিনি । প্রসঙ্গত , সুশান্তের মৃত্যুর দিন পাঁচেক আগেই অর্থাৎ ৮ জুন বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন দিশা । শোনা যায় মানসিক অবসাদে ভুগছিলেন এই সেলিব্রিটি ম্যানেজার ।

প্রয়াত অভিনেতা মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে এদিন আরও একবার দাবি করে মুম্বই পুলিশ । সুশান্ত মামলায় ইতিমধ্যেই ৫৬ জনকে জেরা করেছে মুম্বই পুলিশ । অভিনেতার ব্যক্তিগত জীবন, আর্থিক-মানসিক সব দিকই তদন্তকারীরা খতিয়ে দেখছেন বলেও জানিয়েছেন মুম্বই পুলিশ কমিশনার ।

অন্যদিকে , পৃথকভাবে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু রহস্যের সমাধানে আলাদা করে তদন্ত শুরু করেছে বিহার পুলিশ । প্রয়োজন পড়লে রিয়া চক্রবর্তীকে নিজেদের হেফাজতে নেওয়া হবে বলেও বিহার পুলিশের তরফে জানানো হয়েছে ।

এই মুহূর্তে

x