34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

অবস্থান বিক্ষোভে বসল কলেজের অস্থায়ী কর্মচারীরা

নরেশ ভকত,বাঁকুড়াঃ একাধিক দাবিকে সামনে রেখে অবস্থান বিক্ষোভে বসলো পশ্চিমবঙ্গ কলেজ অস্থায়ী (Temporary) কর্মচারী সমিতি। বৃহস্পতিবার বাঁকুড়ার মাচানতলা মুক্তমঞ্চে এই কর্মসূচি হয়। ৬০ বছর পর্যন্ত চাকরির নিশ্চয়তা ,সুনির্দিষ্ট বেতন পরিকাঠামো প্রদান , সরকারী স্বীকৃতি ও সুযোগ সুবিধা প্রদান করার দাবিতে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

এই বিষয়ে সংগঠনের বাঁকুড়া জেলা কমিটির সভাপতি সদানন্দ সাউ জানান , বিগত ১১ দিন ধরে তাঁরা অনশন করছেন তার এখনও কোনো সুরাহা হয় নি। সংগঠনের বাঁকুড়া জেলা কমিটির সদস্য প্রলয় দাস বলেন, তাঁরা দীর্ঘ সময় ধরে তাঁদের দাবির পক্ষে আন্দোলন করে চলেছেন কিন্তু তাঁদের সমস্যার কোনো সমাধান হয় নি। শুধু বাঁকুড়া নয় পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলাতে এই একই দাবিতে আন্দোলন চলছে। এনিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে মানবিক হওযার আহ্বান জানান।

বিক্ষোভকারী (Temporary) প্রতিমা পাণ্ডে জানান ,তাঁরা বহু দিন ধরে তাঁদের এই সমস্ত নায্য দাবি দাওয়ার প্রতি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করে চলেছেন কিন্তু এখনও কোনো সুরাহা হয় নি। একদিকে যেখানে কয়েক হাজার নতুন শিক্ষক নিয়োগের কথা বলা হচ্ছে তখন তাদের নায্য দাবি সরকার মানছে না বলেও অভিযোগ করেন তিনি।

এই মুহূর্তে

x