30.2 C
Durgapur
Monday, June 14, 2021

এক বিশেষ দিনে বিজেপির ” মেরা বুথ সাবসে মজবুত ” কর্মসূচি গ্রহণ ।

বিজেপির (BJP) পন্থা সবাই মিলে একন্ত্রিত হয়ে একসাথে হাতে হাত মিলিয়ে সংগঠন গড়ে তোলা । বুথ শক্তিশালী না হলে সংগঠন মজবুত করা সম্ভব নয় সে কারণেই বুথ সভাপতিকে সম্বর্ধনা দিয়ে নিজেদের সংগঠন আরো বেশী মজবুত করার রণকৌশল নিয়েছে বিজেপি (BJP) নেতৃত্ব । বিজেপির এই কর্মসূচির ফলে একেবারে বুথ স্তর পর্যন্ত সংগঠন শক্তিশালী হবে নিচুস্তরের কর্মীরাও আরো বেশি উজ্জীবিত হবে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

নরেশ ভকত, বাঁকুড়া, জেলার খবর : শুক্রবার সারা বিশ্বজুড়ে পালিত হয়েছে আমাদের অন্তরের ঠাকুর যীশু খ্রিস্টের জন্মোৎসব । এরই সাথে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মাননীয় অটল বিহারি বাজপেয়ীর 97 তম জন্ম দিবস পালন করেছিলেন সারা রাজ্যজুড়ে বিজেপি (BJP) কর্মীরা । তার জন্মদিন উপলক্ষে গোটা দেশজুড়ে বিজেপি (BJP) কর্মীরা ” মেরা বুথ সাবসে মজবুত ” কর্মসূচি পালন করছেন ।

সে মতই সোনামুখী বিধানসভার পূর্ব নবাসন পঞ্চায়েতের একশো কুড়ি নম্বর বুথে বুথ সভাপতিকে সংবর্ধনা জানানো হলো । বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামি এবং সোনামুখী গ্রামীণ মন্ডল দুই এর সভাপতি চঞ্চল সরকার বুথ সভাপতি প্রদীপ হালদারকে উত্তরীয় পরিধান করিয়ে সম্বর্ধনা জানান ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামি বলেন , দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং প্রথম সর্বভারতীয় বিজেপি (BJP) সভাপতি মাননীয় অটল বিহারী বাজপেয়ী জন্ম দিবস উপলক্ষে গোটা দেশজুড়ে মেরা বুথ সবসে মজবুথ কর্মসূচি পালন করা হচ্ছে এবং মাননীয় অটল বিহারী বাজপেয়ী মহাশয়ের কথা অনুযায়ী প্রত্যেকটি বিজেপি (BJP) ভাইকে নিজেদের ওপর বিশ্বাস ও আস্থা রাখতে হবে এবং প্রত্যেক কে একত্রিত হয়ে সমাজের পরিস্থিতির দিকে নজর রাখতে হবে ।

এই মুহূর্তে

x