27.9 C
Durgapur
Thursday, August 5, 2021

যাত্রী ওঠানো নিয়ে বচসা রাজবাঁধে, মারধর করা হল বাসের কর্মীদের

মনোজিৎ গোস্বামী, কাঁকসা, জেলার খবর : বৃহস্পতিবার সকালে আসানসোল থেকে নবদ্দিপ গামী একটি বাস রাজবাঁধ থেকে যাত্রী ওঠানোর সময় রাজবাঁধ বাস স্ট্যান্ড সংলগ্ন এক বাসিন্দা দলবল নিয়ে এসে বাসের কর্মীদের (Bus Workers) উপর চড়াও হয় বলে অভিযোগ।বাসের কর্মী দের মারধোর ও যাত্রীদের বাস থেকে নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ বাসের কর্মীদের (Bus Workers)।

ঘটনার পরেই পানাগড় বাস মালিক সংগঠনের সদস্যদের বিষয়টি জানালে আক্রান্ত বাসের কর্মীদের পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়।সেখানে তাদের চিকিৎসার পর অভিযুক্ত ওই ব্যক্তির বিরুধ্যে কাঁকসা থানায় অভিযোগ জানায় বাসের কর্মীরা।

পানাগড় বাস ওনার্স এসোসিয়েশনের সদস্য সুব্রত চক্রবর্তী বলেন একেই এই মহামারীর সময় বাসের কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে নিত্যদিন বাস পরিষেবা দিয়ে চলেছে।তার মধ্যে এই ধরণের ঘটনা ঘটলে আগামী দিনে বাস পরিষেবা কি ভাবে দেবেন তারা। তিনি জানান দু নম্বর জাতীয় সড়কের ধারেই এক ব্যক্তির বাড়ি রয়েছে তারই সামনে সমস্ত বাস যাত্রী ওঠানো নামানো করে। বাসের হর্ন বাজানো নিয়ে ওই ব্যক্তির সমস্যা, এই বিষয়ে কাউকে না জানিয়ে বাস কর্মীদের কেন মারধোর করা হলো সেই বিষয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

এই মুহূর্তে

x