31.2 C
Durgapur
Thursday, June 24, 2021

বড়দিনের উৎসবের আনন্দে মেতে উঠেছে দেশবাসী

সকাল থেকেই চলছে কেকের দোকান গুলোতে ছোট বড় সকল সম্প্রদায়ের মানুষের কেনার ভিড় , নানান মানুষ এই কেকের দোকান গুলোতে ভিড় জমিয়েছেন এবং করোনা পরিস্থিতি কে অবহেলা করে সেই আতঙ্ককে দূরে সরিয়েরেখে এই দিনে সকলে উৎসবের পরম আনন্দে মেতে উঠেছেন জেলাবাসী কিন্তু পুলিশের কড়া নজরদারি সর্বত্বই , আনন্দ যেন নিরানন্দে পরিণত না হয়েযায় । প্রত্যেকটি জায়গায় সামাজিক দূরত্ব কে পালন করে এই আনন্দ উপভোগ করা উচিত তার সঙ্গে মুখে ম্যাক্স এবং স্যানিটাইজার অবশ্যই সঙ্গে করে রাখতে হবে বলে যাচ্ছে রাজ্য পুলিশ ।

নরেশ ভকত, বাঁকুড়া , জেলার খবর : সারা বিশ্ব সেজেছে এই নানান সাজে । আমাদের প্রিয় প্রানের ঠাকুর গড যীশু খ্রিস্টের আজ জন্মবার্ষিকী উপলক্ষে । সমস্ত মানুষ এবং বাচ্চাদের মনে এই দিনটি খুবই আকর্ষণীয় । প্রত্যেকটি ধর্মের মানুষ গড যীশুকে অন্তর থেকে শ্রদ্ধা এবং ভালোবাসা প্রদান করে , ২৫ শে ডিসেম্বর বড়দিন (Christmas) থেকেই সব মানুষ নতুন বছরের দিকে দিন গুণতে শুরু করেদেন এবং নতুন বছর আসার আগে এই দিনটি কে কেন্দ্র করে সবাই চার্চে তাদের পরিবারের সঙ্গে খুবই আনন্দ করেন তাই গড যীশু কে নিয়ে রাজ্যের বিভিন্ন জায়গা গুলির মতন বাঁকুড়া জেলাতেও সেজে উঠেছে গির্জাগুলি । এতো কনকনে ঠান্ডার মধ্যেও বুকে আনন্দের আমেজ নিয়ে সকাল থেকে খ্রিস্টধর্মে মানুষের সঙ্গে সঙ্গে চার্চ গুলিতে ভিড় জমিয়েছেন সাধারণ মানুষ ।

প্রত্যেকটি মানুষ বলছেন দীর্ঘদিন লকডাউনে ঘরে বন্দী থাকার পর যীশুর কাছে প্রার্থনা করি যেন সারা ভারতবর্ষে জুড়ে দেশ করোনা মুক্ত হয়ে উঠুক নব উদীয়মান সূর্যের সাথে আর নতুন বছর থেকে পুরনো অবস্থায় যেন ফিরে আসি স্বাভাবিক হোক সমস্ত কিছু । আবার নতুন বছর যেনো মানুষের আনন্দকে কেড়ে না নেয় , সকলে গড যীশু খ্রিস্টের কাছে এই প্রার্থনায় মগ্ন । এই বছরের পরিহাস অনুযায়ী সকলের মনেই একটা আতঙ্কের সমাবেশ ঘটেছে ।

এই মুহূর্তে

x