17.9 C
Durgapur
Wednesday, January 27, 2021

কোপাই নদীতে তলিয়ে যাওয়া যুবকের খোঁজ মিলল না এখনও

শুভময় পাত্র, বীরভূম: দীর্ঘ তল্লাশি চালানোর পরেও খোঁজ মিলল না কোপাই (Kopai) নদীতে তলিয়ে যাওয়া যুবকের । বৃহস্পতিবার দুপুর থেকে টানা ৪ ঘন্টা ধরে নদীতে তল্লাশি চালায় এনডিআরএফের দল। কিন্তু খোঁজ মেলেনি যুবকের । আলো কমে যাওয়ার কারনে সন্ধেবেলায় বন্ধ করে দেওয়া হয় উদ্ধারকাজ । আগামীকাল আসানসোল থেকে ডুবুরি দল এসে ফের তল্লাশি চালাবে বলে জানা গেছে ।

বৃহস্পতিবার সকালে শান্তিনিকেতনের পাশে গোয়ালপাড়া কোপাই (Kopai) নদীতে নেমে তলিয়ে যায় যুবক । জানা গেছে, পাঁচ বন্ধু মিলে সিউড়ির বিভিন্ন এলাকা থেকে বৃহস্পতিবার বোলপুর-শান্তিনিকেতন ঘুরতে এসেছিল। বাড়ি ফেরার পথে কোপাই (Kopai) নদীতে স্নান করতে নামে তারা । ৩ বন্ধু জলে নামলেও ২ বন্ধু নদীর পাড়ে বসেছিল ।

বর্ষার কারনে নদীতে জল বেশি থাকায় নদীতে নামার পড়েই তলিয়ে যেতে শুরু করে ৩ জন । পারে থাকা বাকি সঙ্গীদের চিৎকারে স্থানীয়রা জলে নেমে তাদের মধ্যে ২ জনকে উদ্ধার করে ,কিন্তু বাকি ১ জনের খোঁজ মেলেনি । উদ্ধার হওয়া ২ যুবক অসুস্থ হয়ে পড়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয় । বাকি ২ সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। জানা গেছে , নিখোঁজ যুবকের নাম , মোহাম্মদ আমান (২৮)। সিউড়ির লালকুঠি পাড়ার বাসিন্দা সে ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce