29 C
Durgapur
Friday, May 7, 2021

পুজোর মরশুমে একাধিক মন্দিরে তালা ভেঙে চুরি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: পুজোর মুখেই এলাকাকে দুষ্কৃতী দৌরাত্ম্য ! জামুড়িয়া ১১ নম্বর কালী মন্দির সহ সংলগ্ন একাধিক (Several) দেবদেবীর মন্দিরে তালা ভেঙে চুরির ঘটনা ঘটল। তৃতীয়ার রাতেই ঘটে এই ঘটনা।

কালীমন্দিরের পুরহিত মানিক রায় জানান, সোমবার রাত সাড়ে ৯টা নাগাদ মন্দিরে তালা দিয়ে তিনি বাড়ি চলে যান। আজ সকালে মন্দির খুলতে এসে মন্দিরের গেটের তালা ভাঙা অবস্থায় দেখেন। কালী মন্দির সংলগ্ন (Several) রাধাকৃষ্ণ মন্দির, শনি মন্দির, হনুমান মন্দিরেরও তালা ভাঙা থাকে বলে জানান তিনি । এরপরেই মন্দির কমিটির সদস্যদের খবর দেওয়া হয়। কমিটির সদস্যরা এসে বিষয়টি দেখে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে পুলিশ ।

কালীমন্দিরের সদস্য তপন রায় বলেন, প্রতিটি (Several) মন্দিরের তালা ভেঙে দুষ্কৃতিরা যা পেয়েছে নিয়ে গেছে। খোয়া গিয়েছে রাধাকৃষ্ণ মন্দিরে গোপালের রুপোর মুকুট ও বাঁশি , প্রতিটি মন্দিরের দানপত্র ভেঙে নগদ অর্থ নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। ভোগ মন্দিরের কাঁসা ও পিতলের বাসনও উধাও

সঠিকভাবে বলা না গেলেও আনুমানিক ৫০ থেকে ৬০ হাজার টাকার সামগ্রী খোয়া গিয়েছে বলে জানা গেছে। গত দুবছর আগেও একবার দুর্গাপুজোর সময় এই মন্দিরে চুরির ঘটনা ঘটে বলে জানান সদস্যরা।

এই মুহূর্তে

x