12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

করোনা আবহেও উদাসীন কর্তৃপক্ষ,নেই সুরক্ষা ! বিক্ষোভে খনি শ্রমিকরা

সোমনাথ মুখার্জি,পান্ডবেশ্বর: করোনা পজিটিভ একাধিক আধিকারিক , কিন্তু তাদের হাসপাতালে না পাঠিয়ে হোম কোয়ারেন্টাইনে রেখেছে কর্তৃপক্ষ । প্রতিবাদে রবিবার কয়লা উত্তোলন বন্ধ রেখে বিক্ষোভ (Protest) দেখাল শ্রমিকরা।

পাণ্ডবেশ্বরের অন্তর্গত খোট্টাডিহি খোলামুখ খনির কর্মরত শ্রমিকদের অভিযোগ , বেশ কয়েকটি আধিকারিকের কয়েকদিন আগে করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া যায় । কিন্তু তাদেরকে হাসপাতালে স্থানান্তরিত না করে আধিকারিক হোস্টেল চত্বরে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বাকি আধিকারিকরাও সেখান থেকে এসে কাজে যোগ দিচ্ছেন । ফলে সংক্রমন ছড়িয়ে পড়ার আশংকা রয়েছে।

এদিকে এত বড় মহামারী সংক্রমণ সত্ত্বেও আধিকারিকরা কোনও রকম স্যানিটাইজেশন ও মাস্ক শ্রমিকদের প্রদান করছেন না । ইসিএল আধিকারিকরা তাদের শুধু প্রোডাকশনের উপর নজর দিচ্ছেন শ্রমিকদের সুরক্ষার প্রতি তাদের কোন ভ্রুক্ষেপ নেই , অভিযোগ তুলে আন্দোলনে (Protest) নামলেন কর্মীরা

শ্রমিক নেতা রুপচাঁদ মন্ডল বলেন, ম্যানেজমেন্টের কাছে শ্রমিকদের জীবনের কোন মূল্য নেই, ম্যানেজমেন্ট এই রকম দ্বিচারিতা মনোভাব প্রয়োগ করলে আমরা বৃহত্তর আন্দোলনের পথে পা বাড়াবো । আমার চাই ম্যানেজমেন্ট অবিলম্বে সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করুক। খোট্টাডিহী খোলামুখ খনির ম্যানেজার অনিল কুমার বলেন, আমরা যথাসাধ্য চেষ্টা করছি এবং শ্রমিকদের স্বার্থে যা কিছু করার আমরা নিশ্চয়ই করব।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce